হাজী সেলিমের ছেলে ইরফান ও দেহরক্ষীর ১ বছর করে কারাদণ্ড

আজাদী অনলাইন | সোমবার , ২৬ অক্টোবর, ২০২০ at ৭:৩২ অপরাহ্ণ

মদ্যপান ও ওয়াকিটকি ব্যবহার করায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদকে এক বছর করে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পুরান ঢাকার সোয়ারিঘাটে হাজী সেলিমের বাড়িতে অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তারের পর এই দণ্ড দেওয়া হয়। বিডিনিউজ
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আশিক বিল্লাহ বলেন, “ভ্রাম্যমাণ আদালতের এই দণ্ডের পাশাপাশি দু’জনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলা দায়ের করা হবে।”
ইরফান ও তার সহযোগীদের হাতে নৌবাহিনীর এক কর্মকর্তা মারধরের শিকার হওয়ার জের ধরে বেলা সাড়ে ১২টার দিকে সোয়ারিঘাটের দেবদাস লেনে হাজী সেলিমের বাড়ি ঘেরাও করে অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমও উপস্থিত ছিলেন।
নয়তলা ঐ ভবনের তৃতীয় ও চতুর্থ তলায় ইরফান সেলিম থাকেন জানিয়ে বিকালে ম্যাজিস্ট্রেট সারওয়ার বলেছিলেন, “ঐ দুই ফ্লোর থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, একটি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার পাওয়া গেছে। আগ্নেয়াস্ত্রের কোনো লাইসেন্স নেই। আর ওয়াকিটকিগুলোও অবৈধ, কালো রঙের এসব ওয়াকিটকি শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবহার করতে পারেন।”
মদ্যপান ও ওয়াকিটকি ব্যবহার করার অপরাধে ইরফান ও তার দেহরক্ষীর প্রত্যেককে ছয় মাস করে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে বলে জানান আশিক বিল্লাহ।

পূর্ববর্তী নিবন্ধনানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে পতেঙ্গায় প্রতিমা বিসর্জন
পরবর্তী নিবন্ধচন্দনাইশে পৃথক অভিযানে গ্রেপ্তার ২, ইয়াবা উদ্ধার