হবিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে ৮ প্রাণহানি

| মঙ্গলবার , ৮ ডিসেম্বর, ২০২০ at ১০:২২ পূর্বাহ্ণ

ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত ১০ জন। নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান, সোমবার বিকাল ৪টার দিকে মহাসড়কের সাতাহাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের আবু তাহেরের স্ত্রী সামিরুন বেগম (২৮), মেয়ে মারিয়া আক্তার (২), আবু তাহেরের ভাই আনু মিয়ার স্ত্রী হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের নরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (২২), সাতাইহাল (কাজীপাড়া) গ্রামের লিজা আক্তার (১৯), দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০) ও অজ্ঞাত পরিচয় দুইজন। খবর বিডিনিউজের।
আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ওসি আজিজুর রহমান বলেন, কুমিল্লা থেকে সিলেটগামী বিআরটিসির যাত্রীবাহী একটি বাসের সঙ্গে আউশকান্দি থেকে পানিউমদাগামী একটি অটোরিকশা ও আরেকটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে দুটি অটোরিকশা দুমড়েমুচড়ে যায় এবং একটি অটোরিকশাসহ বাস মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে আটজনের মৃত্যু হয়। শেরপুর হাইওয়ে পুলিশের ওসি এরশাদুল হক ভূঁইয়া জানান, নবীগঞ্জ থানা ও শেরপুর হাইওয়ে পুলিশ, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ এবং নবীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেন। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আটজনের লাশ উদ্ধার করা হয় বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধসুনীল অর্থনীতির সুখোদয়
পরবর্তী নিবন্ধনানা বাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু