সড়ক দুর্ঘটনা রোধে আইন মানার সংস্কৃতি গড়তে হবে

চট্টগ্রামে ইলিয়াস কাঞ্চন

| বুধবার , ২ নভেম্বর, ২০২২ at ৭:৪৯ পূর্বাহ্ণ

নিরাপদ সড়ক চাই’র কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, সচেতনতা ও সতর্কতার মাধ্যমে সড়ক দুর্ঘটনা মোকাবেলা করা সম্ভব। এতে আমরা নিজেরা যেমন সড়কে নিরাপদ থাকবো তেমনি শিশু, শিক্ষার্থী ও অন্যান্য প্র্রিয় মুখ সবাই নিরাপদ থাকবে। তাই সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চালক, পথচারী ও যাত্রীদের মধ্যে বেশি সচেতনতা ও সতর্কতা অবলম্বন করতে হবে। সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা এবং আইন-কানুন মেনে চলার সংস্কৃতি তৈরি করতে হবে।
জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২২ উদযাপনে নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটি ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের সহযোগিতায় গত সোমবার সকালে নগরীর ওয়ার্লেস ঝাউতলা কলোনী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নিরাপদ সড়ক চাই’র নগর কমিটির সভাপতি এস এম আবু তৈয়বের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীবের স্বাগত বক্তব্যের পর বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিসচা’র কেন্দ্রীয় কমিটির মহাসচিব লিটন এরশাদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী, মো. নুরুল মোস্তফা, মোহাম্মদ নিজাম উদ্দিন, মো. আনোয়ার হোসেন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিভিন্ন উপজেলায় জাতীয় যুব দিবস উদযাপন
পরবর্তী নিবন্ধআজ প্রফেসর প্রিয়তোষ শীলের ১১তম মৃত্যুবার্ষিকী