সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বাইক আরোহীর

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ২০ অক্টোবর, ২০২১ at ৭:০৮ পূর্বাহ্ণ

চকরিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী দুইজন। এসময় গুরুতর আহত হন অপর এক আরোহী। নিহতদের মধ্যে একজন কাতার ফেরত প্রবাসীও রয়েছেন। দুর্ঘটনায় দুই পরিবারসহ পুরো পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।
গতকাল মঙ্গলবার বিকেল তিনটার দিকে চকরিয়া-বদরখালী-মহেশখালী সড়কের চকরিয়ার সাহারবিল ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কাছে এবং সোমবার দিবাগত রাত একটার দিকে চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া স্টেশন এলাকায় দুর্ঘটনা দুটি সংঘটিত হয়।
নিহতরা হলেন, চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের আম্মারডেরার ধান-চাল ব্যবসায়ী মকছুদ আহমদের পুত্র মাহমুদুল করিম (২৫) ও কৈয়ারবিল ইউনিয়নের ভরাইন্যারচর গ্রামের মো. বাবুল সিকদারের পুত্র কাতার ফেরত প্রবাসী মো. সোহেল সিকদার (২৩)। দুর্ঘটনায় আহতের নাম আল নোমান শাহিন (২৭)। সে নিহত মাহমুদুল করিমের ছোটভাই।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢেমুশিয়া থেকে মোটর সাইকেলে চেপে চকরিয়ার চিরিঙ্গা পৌরশহরের দিকে যাচ্ছিলেন দুই ভাই মাহমুদুল করিম ও আল নোমান শাহিন। পথিমধ্যে সাহারবিল ইউনিয়ন পরিষদের কাছে পৌঁছালে পেছন থেকে আসা ডাম্পার ট্রাকের চাপায় পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান মাহমুদুল করিম। এসময় গুরুতর আহত হন তার ভাই আল নোমান শাহিন। দুইজনকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহমুদুল করিমকে মৃত ঘোষণা করেন এবং আহত নোমানকে ভর্তি রাখেন। অপরদিকে কাতার ফেরত প্রবাসী সোহেল সিকদার মোটর সাইকেলে চেপে বাড়ি ফেরার পথে সোমবার দিবাগত রাত একটার দিকে চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের বানিয়ারছড়া স্টেশনের কাছে পৌঁছালে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।
চকরিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মো. ওসমান গণি এবং মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম পৃথক দুটি মোটর সাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত ও একজন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
তাঁরা জানান, দুর্ঘটনায় পতিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। নিহত দুইজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচবি ক্যাম্পাসে ফিরেছে প্রাণ
পরবর্তী নিবন্ধঅগ্নিনির্বাপণে কতটুকু প্রস্তুত নগর