স্মার্ট অ্যাপসের মাধ্যমে জনসাধারণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়া হবে

সাতকানিয়া পৌরসভার সংবর্ধনা অনুষ্ঠানে এমপি মোতালেব

| রবিবার , ২৬ মে, ২০২৪ at ৮:১৩ পূর্বাহ্ণ

সাতকানিয়ালোহাগাড়া আসনের সংসদ সদস্য আব্দুল মোতালেব এমপি বলেছেন, আমি সাতকানিয়ালোহাগাড়া উপজেলাকে একটি আধুনিক স্মার্ট উপজেলা হিসেবে উপহার দিতে চাই। শিক্ষা ব্যবস্থাকে আরো উন্নত করে আধুনিক শিক্ষার কারিকুলাম করে শিক্ষার মান উন্নয়ন এবং সাতকানিয়ালোহাগাড়াকে কিশোর গ্যাং ও মাদক মুক্ত করে সুন্দর সুশৃঙ্খল একটি সাতকানিয়ালোহাগাড়া উপহার দিতে সক্ষম হব বলে আমি আশাবাদী। সাতকানিয়ালোহাগাড়ার জন্য আধুনিক তথ্যপ্রযুক্তির মাধ্যমে একটি অ্যাপস তৈরির কাজ চলমান রয়েছে, যার মাধ্যমে সকল প্রকার সহযোগিতা আপনারা আমার কাছে পাবেন।

গত বৃহস্পতিবার সকাল ১০টায় সাতকানিয়া পৌরসভার উদ্যোগে চট্টগ্রাম১৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্যকে সংবর্ধনা ও পৌর মেধাবৃত্তিসহ বার্ষিক ক্রীড়াসাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোতালেব এসব কথা বলেন।

সাতকানিয়া পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে ও পৌরসভার কর্মকর্তা মো. এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর প্রশাসনিক কর্মকর্তা রেজাউল করিম ও পৌরসভার বৃত্তি পরিচালনা কমিটির আহ্বায়ক এবং পৌর প্যানেল মেয়র এ কে এম মোরশেদ। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনজুমান আরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন হাসান চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে ৫৮ জন শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সাতকানিয়া পৌরসভা কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআরটিভি-এসএমসি মনিমিক্স প্রেরণা পদক পেলেন পলাশ মাহবুব
পরবর্তী নিবন্ধলায়ন্স আই হাসপাতালের নতুন পরিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিনকে সংবর্ধনা