স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৪:৫৫ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে জাহেদ সুলতান চৌধুরী ওরফে রবিনকে (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাত তিনটার দিকে এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে রবিবার রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে সুলতান চৌধুরী ওরফে রবিন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন, মামলার পরে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ছোট দারোগারহাটের লালানগর এলাকার জনৈক ইসমাইল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিন ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে গতকাল সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে ওই নারীর স্বামী উল্লেখ করেন, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে তার স্ত্রী কর্মস্থলে যাচ্ছিলেন। ইউপি সদস্য রবিনের কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় তার স্ত্রীর গতি রোধ করেন রবিন ও তার দুই সহযোগী। তার স্ত্রী যেতে না চাইলে জোর করে তুলে নিয়ে রবিন তার কার্যালয়ে আটকে রাখেন। বিষয়টি তার স্ত্রী মুঠোফোনে তাকে জানানোর পর তিনি সেখানে যান। এ সময় রবিন তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তা না দিলে তার স্ত্রীকে ধর্ষণ করা হবে বলে হুমকি দেন রবিন। স্ত্রীর সোনার কানের দুল দুটি দিয়ে তাদের ছেড়ে দেওয়ার আকুতি জানান তারা। কিন্তু তার চোখের সামনে স্ত্রীকে ধর্ষণ করেন রবিন।

পূর্ববর্তী নিবন্ধতুরস্ক ও সিরিয়া মৃত্যুপুরী
পরবর্তী নিবন্ধকাপ্তাই লেকে পানি স্বল্পতা, কমেছে বিদ্যুৎ উৎপাদন