সীতাকুণ্ড ও চন্দনাইশে ৩১ হাজার ইয়াবাসহ আটক ৪

আজাদী প্রতিবেদন | রবিবার , ৮ নভেম্বর, ২০২০ at ৪:৩৩ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড ও চন্দনাইশ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩০ হাজার ৯৮৫ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল শনিবার তাদের আটকের বিষয়টি জানায় র‌্যাব। আটককৃতরা হলেন টেকনাফের কুলাল পাড়া এলাকার আবদুল সালামের ছেলে মো. ফারুক (২৯), শাহপরীর দ্বীপ এলাকার নবী হোসেনের ছেলে মো. সেলিম (২৪), সদর থানাধীন লারপাড়া এলাকার শহর মুল্লুকের ছেলে মো. ইসমাইল (২৩) ও চকরিয়া থানাধীন পাহাড়িয়াপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে রাকিবুল ইসলাম রাহাত (২৪)।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন জানান, আটককৃতদের চন্দনাইশ ও সীতাকুণ্ড থানায় হস্তান্তর এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব সূত্র জানায়, মো. ইসমাইল ও রাকিবুল ইসলাম রাহাতকে সীতাকুণ্ড থানাধীন উত্তর বাঁশবাড়িয়া কানন গোমস্তার জামে মসজিদের সামনে থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুইটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এসব ইয়াবা তারা কক্সবাজার থেকে কুমিল্লায় নিয়ে যাচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে।
অন্যদিকে, মো. ফারুক ও মো. সেলিমকে চন্দনাইশ থানাধীন খানহাট এলাকার ছিদ্দিক বাছুরা শপিং কমপ্লেক্সের সামনে থেকে ১৯ হাজার ৩০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাকও জব্দ করা হয়। তারা এসব ইয়াবা কক্সবাজার থেকে ফেনীতে নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধগণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই
পরবর্তী নিবন্ধকুমিল্লার গৃহবধূকে চট্টগ্রামে এনে গণধর্ষণ