সিডিএর নতুন চেয়ারম্যান আ.লীগ নেতা মোহাম্মদ ইউনুছ

| বুধবার , ২৪ এপ্রিল, ২০২৪ at ৬:৩৯ অপরাহ্ণ

আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছকে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। আজ বুধবার তাঁকে তিন বছরের জন্য নিয়োগ দেওয়া হয়।

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ চট্টগ্রামের মহাসচিব মোহাম্মদ ইউনুছ বর্তমান চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষের স্থলাভিষিক্ত হবেন।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহসভাপতি এম জহিরুল আলম দোভাষের মেয়াদ আজ শেষ হয়েছে। তিনি দুই দফায় পাঁচ বছরের জন্য নিয়োগ পেয়েছিলেন সর্বশেষ ও দ্বিতীয় দফায় ২০২১ সালে তাঁকে তিন বছরের জন্য নিয়োগ দিয়েছিল সরকার।

এদিকে মোহাম্মদ ইউনুছকে সিডিএর নতুন চেয়ারম্যান নিয়োগের বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা হতে প্রজ্ঞাপন প্রকাশ করা হয়েছে। মন্ত্রণালয়ে উপসচিব ভাস্কর দেবনাথ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ আইন, ২০১৮–এর ধারা-৭ অনুযায়ী মোহাম্মদ ইউনুছকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী তিন বছর মেয়াদে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষে চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো। রাষ্ট্রপতির আদেশক্রমে জনস্বার্থে এ অফিস আদেশ জারি করা হলো।

পূর্ববর্তী নিবন্ধওয়াসার পানি মজুদ করে বাসায় বাসায় বিক্রি, ম্যাজিস্ট্রেট দেখে পলায়ন
পরবর্তী নিবন্ধসিআইইউতে মার্কেটিং বিষয়ক সিরিজ অনুষ্ঠিত