সিএমপিতে যোগ দিচ্ছেন ৬ উপপুলিশ কমিশনার

এসপি পদমর্যাদার ৬২ কর্মকর্তা বদলি

আজাদী প্রতিবেদন | বুধবার , ৯ নভেম্বর, ২০২২ at ৬:১৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৬২ কর্মকর্তাকে দেশের বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে যোগ দিচ্ছেন ৬ উপপুলিশ কমিশনার (ডিসি)। গতকাল মঙ্গলবার (৮ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন সিনিয়র সহকারী সচিব সিরাজাম মুনিরা। অন্যদিকে সিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার ছত্রধর ত্রিপুরা অপরাধ তদন্ত বিভাগের বিশেষ পুলিশ সুপার হয়ে চট্টগ্রাম ছাড়ছেন।

বদলিকৃত ৬২ জনের মধ্যে সিএমপিতে ডিসি পদে যোগ দিচ্ছেন ডিএমপি থেকে হোসাইন মোহাম্মদ কবির ভুঁইয়া, ৭ম আর্মড পুলিশ ব্যাটালিয়ন থেকে মোহাম্মদ মাহবুব আলম খান, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয় থেকে নিষ্কৃতি চাকমা, পুলিশ অধিদপ্তর থেকে মোহাম্মদ লিয়াকত আলী খান, গোপালগঞ্জ থেকে নিহাদ আদনান তাইয়ান, ডিএমপি থেকে মুহাম্মদ মঞ্জুর মোর্শেদ।

এছাড়াও রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স থেকে রাঙামাটি ট্যুরিস্ট পুলিশে মোহাম্মদ বিল্লাল হোসেন, পুলিশ অধিদপ্তরের এআইজি মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী রাঙামাটি বেতবুনিয়ায়, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসাকে ৯ম আর্মড ব্যাটালিয়নে পদায়ন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ‘ধ্বংস করা’ পণ্য চুরি!
পরবর্তী নিবন্ধআজ সাফ জয়ী মেয়েদের সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী