সিআইইউর বোর্ড অব ট্রাস্টির সভা

| সোমবার , ১৭ জানুয়ারি, ২০২২ at ১১:০৭ পূর্বাহ্ণ

নতুন বছরের শুরু থেকেই উচ্চশিক্ষায় চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) সব ধরনের সুযোগ সুবিধা আরও একধাপ বাড়ছে বলে জানিয়েছেন শিক্ষা প্রতিষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট বোর্ড অব ট্রাস্টির (বিওটি) সদস্যরা। তারা বলেছেন, দুর্যোগের ভেতর দিয়েই সিআইইউ গুণগতমানের শিক্ষা নিশ্চিত করে আগামী দিনের নেতৃত্ব তৈরি করবে। পথ চলতে শংকা আর চ্যালেঞ্জ-দুটোই থাকবে। সেই প্রতিবন্ধকতা কাটিয়ে শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে রূপান্তর করতে নিরলস কাজ করে যাবে প্রতিষ্ঠানটি।
গত ১৫ জানুয়ারি অনলাইনে অনুষ্ঠিত সিআইইউর ৭ম বোর্ড অব ট্রাস্টির সভায় এসব কথা বলেন ট্রাস্টির সদস্যরা। এই সময় শিক্ষার্থীদের সব ধরণের সুযোগ সুবিধা বৃদ্ধির পাশাপাশি অনলাইন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তারা। সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টির চেয়ারম্যান তৌহিদ সামাদ। তিনি বলেন, করোনার মত বিশ্ব দুর্যোগেও উচ্চশিক্ষার আলো ছড়িয়ে দিতে বদ্ধপরিকর সিআইইউ। উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, শিক্ষার্থীরা যেনো কোনোভাবেই পড়ালেখা এগিয়ে নিতে ক্ষতিগ্রস্ত না হয়, সেদিকে বিশেষ নজর রয়েছে আমাদের।
এতে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সদস্য প্রকৌশলী আলী আহমেদ, আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, সৈয়দ মাহমুদুল হক, লুৎফে এম আইয়ুব, সাফিয়া গাজী রহমান, এ কাইয়ূম খান, মো. আমিন হেলালী, ইসমাইল দোভাষ, মির্জা সালমান ইস্পাহানি, আমিনুর রেজা খান, আনজুমান বানু লিমা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনারী উদ্যোক্তাদের বিপণন সুবিধা দিচ্ছে ব্র্যাক ব্যাংক
পরবর্তী নিবন্ধবিভিন্নস্থানে শীতবস্ত্র বিতরণ