সিআইইউর প্যানেল বিটারস অনুষ্ঠানে হাড্ডাহাড্ডি লড়াই

| শনিবার , ১ এপ্রিল, ২০২৩ at ৫:৩৫ পূর্বাহ্ণ

জব মার্কেটে তরুণদের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলতে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) এইআরএম সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত হল দুই দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক প্রতিযোগিতা ‘প্যানেল বিটারস২০২৩’। সম্প্রতি নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষার্থীদের জন্য এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

আয়োজকরা জানান, অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে জব অ্যাসেসমেন্ট বিষয়ে ধারণা দিতে প্রথমে গ্রুপ ডিসকাশনের আয়োজন করা হয়। ছাত্রছাত্রীরা ৫জনের টিম করে এই ডিসকাশনে অংশ নেন। এরপর সেখান থেকে ৯ জন শিক্ষার্থীকে পৃথকভাবে বাছাই করে চূড়ান্ত পর্বে লড়াইয়ের সুযোগ দেওয়া হয়।

প্রতিযোগিতায় কেস স্টাডির সমাধান করে চ্যাম্পিয়ন হন বিজনেস অনুষদের শিক্ষার্থী মুফাদ্দল আব্বাসি। এ ছাড়া প্রথম রানার হন স্কুল অব ল’র সামিয়া আলম এবং দ্বিতীয় রানার আপ হন বিজনেস অনুষদের আমানুর রহমান। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত ছিলেন সিআইইউর বিজনেস স্কুলের

এইচআরএম বিভাগের প্রধান অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার, শরাফত সিদ্দিকী, কর্মকর্তা সৈয়দ ইয়ামীন, ফাহাদ এনায়েত সিদ্দিক, প্রভাষক সৈয়দ মেহেদী আলম, শাহরিন জুবায়ের ও সাদিয়া মাবুদ নেহা, মাহতাব উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তির।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে চারটি আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধদেশের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে