সায়রা বানুকে শাহরুখের সান্ত্বনা

| বৃহস্পতিবার , ৮ জুলাই, ২০২১ at ৫:০০ পূর্বাহ্ণ

বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুর মধ্য দিয়ে অবসান ঘটল হিন্দি সিনেমার একটি যুগের। গতকাল বুধবার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন এই তারকা। দুপুরে হাসপাতালে থেকে দিলীপ কুমারের মরদেহ তার বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়েই তাকে শেষবারের মতো দেখতে ছুটে গেছেন ধর্মেন্দ্র, অনুপম খের, শাবানা আজমি, শাহরুখ খান, অনিল কাপুর, বিদ্যা বালান, করণ জোহরসহ অনেকে তারকা। খবর বাংলানিউজের।
সে সময় দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুর পাশে বসে শাহরুখ খানকে সান্ত্বনা দিতে দেখা যায়। তার পাশে শাহরুখ খান বেশ কিছুক্ষণ বসে ছিলেন। তখন আবেগ ধরে রাখতে পারেননি দিলীপপত্নী, তার চোখ দিয়ে অনবরত ঝরেছে অশ্রু। তাছাড়া বাকি তারকারাও সায়রা বানুকে সমবেদনা জানিয়েছেন।
দিলীপ কুমারের মৃত্যুতে শোকাচ্ছন্ন হয়ে পড়েছে বলিউড। অমিতাভ বচ্চন, সালমান খান, অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, বিদ্যা বালান, আলিয়া ভাট, দক্ষিণ ভারতীয় অভিনেতা কমল হাসান, চিরঞ্জীবীসহ অনেকে সামাজিক মাধ্যমে শোকজ্ঞাপন করেছেন। তাছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও শোক প্রকাশ করেছেন। দিলীপ কুমারকে গতকাল বুধবার বিকেল ৫টায় জুহুর কবরস্থানে দাফন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবিরতি দেওয়ার গুরুত্ব জানতেন
পরবর্তী নিবন্ধসন্তান থাকলে দাম্পত্য আরও রঙিন হতো : দিলীপ কুমার