সালেহ মোহাম্মদ তানভীরের বিদায়

নতুন সিএমপি কমিশনার আজ দায়িত্ব নিচ্ছেন

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৮ জুলাই, ২০২২ at ৬:২৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার পদে ২২ মাস দায়িত্ব পালন শেষে অবশেষে গতকাল বিদায় নিয়েছেন সালেহ মোহাম্মদ তানভীর। বাংলাদেশ পুলিশের বর্ণাঢ্য প্রথা ও ঐতিহ্য অনুযায়ী তাঁকে বিদায়ী সংবর্ধনা জানায় সিএমপি। রোববার (১৭ জুলাই) সিএমপি কমিশনার হিসেবে শেষদিন অফিস করেন সালেহ মোহাম্মদ তানভীর। অন্যদিকে আজ সোমবার (১৮ জুলাই) থেকে নতুন সিএমপি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়।

গতকাল বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে আয়োজিত বিদায় সংবর্ধনার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সালেহ মোহাম্মদ তানভীরকে বিদায় জানানো হয়। বিদায়কালে তিনি সিএমপির সকল স্তরের অফিসার ও ফোর্সের শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় বিদায়ী কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানান ও সিএমপির স্মারক ক্রেস্ট তুলে দেন।

এ সময় সেখানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্য। ২০২০ সালের ৭ সেপ্টেম্বর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার পদে যোগ দিয়েছিলেন সালেহ মোহাম্মদ তানভীর। গত ৩০ জুন তাঁকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপাহাড় কাটায় লেক ভিউ হাউজিং সোসাইটির সুপারভাইজার আটক
পরবর্তী নিবন্ধসৈকতে ছবি তুলে জোরপূর্বক অতিরিক্ত বিল আদায়, ফটোগ্রাফার আটক