সাভারের সেই রক্তাক্ত লাশ রাবি প্রাক্তন ছাত্রের

| রবিবার , ২৫ অক্টোবর, ২০২০ at ৫:৫৬ পূর্বাহ্ণ

ঢাকা-আরিচা মহাসড়কের পাশের এক সড়ক থেকে উদ্ধার হওয়া রক্তাক্ত মরদেহের পরিচয় মিলেছে। গতকাল শনিবার সকালে সাভারের শিমুলতলার সিআরপির শাখা সড়ক থেকে উদ্ধার লাশটি মোস্তাফিজুর রহমানের বলে জানিয়েছে পুলিশ।
মোস্তাফিজুর রাজশাহীর দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। সাভারের ডগরমোড়ায় বসবাস করতেন এবং কমলাপুরের গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন তিনি। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে ২০১৯ সালে স্নাতকোত্তর শেষ করেন এ যুবক। খবর বিডিনিউজের।
গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জুবায়ের হাসান জানান, মোস্তাফিজুর গত এক বছর আগে এ শিক্ষা প্রতিষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে যোগ দেন। তার মৃত্যুর বিষয়টি জেনেছি। পরিবারের সঙ্গে যোগাযোগ করছি। পাশাপাশি থানায় প্রয়োজনীয় ব্যবস্থার নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।
নিহতের বন্ধু ও সহকর্মী আজিজ হোসেন জানান, তিন দিন ছুটি শেষে গ্রামের বাড়ি রাজশাহী থেকে শনিবার স্কুলে যোগদানের কথা ছিল মোস্তাফিজুরের।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলাম জানান, মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার শাখা সড়কে শনিবার সকালে রক্তাক্ত যুবকের মরদেহ পড়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন ছিল। তিনি আরও বলেন, লাশের কাছেই পড়ে থাকা ব্যাংকের এটিএম কার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি পরিচয়পত্র এবং সবজি ভর্তি একটি বস্তা পাওয়া যায়। সেই পরিচয়পত্রের সূত্র ধরেই নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়ির শফিকিয়া দরবার শরীফের জুলুস
পরবর্তী নিবন্ধবিএমএম মোজহারুল হক