সাতকানিয়ায় ৪ হাজার ইয়াবা সহ গ্রেপ্তার ৩

প্রাইভেট কার জব্দ

সাতকানিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৮ জুলাই, ২০২১ at ১০:০৯ অপরাহ্ণ

সাতকানিয়ায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৪ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করেছে থানা পুলিশ।
এসময় তিন ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (৮ জুলাই) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসকের সাতকানিয়া অংশের আঁধার মা’র দরগাহ এলাকায় তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, আজ ভোরে কক্সবাজার থেকে প্রাইভেট কার যোগে ইয়াবা পাচারের বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানার এসআই মোল্লা মো. জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসকের সাতকানিয়াস্থ আঁধার মা’র দরগাহ এলাকায় প্রাইভেট কারটিতে তল্লাশি চালিয়ে ৪ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করে।
এসময় তিন ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো উখিয়া বালুখালীর ২নং ওয়ার্ডের হাজী মো. ইলিয়াছের পুত্র মো. কামরুল ইকবাল প্রকাশ সুমন (৩৯), একই এলাকার মাহমুদুল হকের পুত্র তানিমুল হক (২২) ও নগরীর বায়েজিদ চা বোর্ড এলাকার মৃত আবু তাহেরের পুত্র তানভীর শামস (২৫)।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত তিনজনই পেশাদার ইয়াবা বিক্রেতা। ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদেরকে আজ আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় বিকাশের বিতরণ অফিসের ভল্ট ভেঙে সাড়ে ৪৬ লাখ টাকা লুট
পরবর্তী নিবন্ধগ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশনের বার্ষিক ভ্রমণ