গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশনের বার্ষিক ভ্রমণ

| বৃহস্পতিবার , ৮ জুলাই, ২০২১ at ১০:১৫ অপরাহ্ণ

কোভিড-১৯ মহামারিতে প্রায় দেড় বছর ধরে মানুষ ঘরবন্দী। বিগত কয়েক মাস ধরে বিশ্ব জুড়ে টিকাদান কর্মসূচি শুরুর পর বিধিনিষেধ শিথিল এবং ভ্রমণ নিষেধাজ্ঞাগুলো তুলে নেওয়া হয়েছে।
গত ৫ ও ৬ জুলাই প্রকৃতির মাঝে হারিয়ে যেতে ১৬ মাস পর ইংল্যাণ্ডের ইয়র্কশায়ারে অবস্থিত স্কারবরো এবং হোয়াইটবির মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে এবং সমুদ্র সৈকতে বার্ষিক মিলন মেলার আয়োজন করে গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশন।
যুক্তরাজ্যের সরকারি স্বাস্থ্যবিধি মোতাবেক স্বল্প পরিসরে ভ্রমণ আয়োজনে খাবার পরিবেশন করেন স্কারবরোতে অবস্থিত ইস্টার্ন প্যারাডাইজ রেস্তোরাঁর সত্ত্বাধিকারী জনাব আলম।
গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশন-এর বর্তমান চেয়ারম্যান এস এম ফয়সাল কবির নিক্সন আয়োজক কমিটির মোহাম্মদ উদ্দিন, রিবন হক, সুমন, ইমাম উদ্দিন, ফরহাদ রাহি এবং বাপ্পিকে সমস্ত প্রতিকূলতার মধ্যেও এ সুন্দর ভ্রমণ আয়োজনের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানের খাবার স্পন্সর জনাব আলম সাহেবকে আন্তরিক শুভেচ্ছা জানান তারা।
গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশনের বার্ষিক ভ্রমণে অংশগ্রহণকারী সকল সদস্যকে বিশেষ করে গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশনের উপদেষ্টা হুমায়ুন কবির, মহিদুল মওলা এবং কোষাধ্যক্ষ আনোয়ারুল আযীমকে সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় ৪ হাজার ইয়াবা সহ গ্রেপ্তার ৩
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে চাল কেটে চার দোকানে চুরি