সাতকানিয়ায় স্কুল ছাত্রীকে নিপীড়ন মামলার আসামী খাগড়াছড়িতে গ্রেপ্তার

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

সাতকানিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৮ অক্টোবর, ২০২০ at ৯:৪৩ অপরাহ্ণ

সাতকানিয়ায় স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন মামলার আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম কামরুল ইসলাম হিরু (২৬)।
আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোরে খাগড়াছড়ির পান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামী ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আজ চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ খন্দকারের আদালতে জবানবন্দি প্রদান করেছে।
পুলিশ জানায়, উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর রামপুর উজির পাড়া এলাকার আহমদ কবিরের বখাটে পুত্র কামরুল ইসলাম হিরু গত ১৩ সেপ্টেম্বর দুপুরে তার একই এলাকার বাসিন্দা ও ছমদর পাড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তর শ্রেণির এক ছাত্রীর ঘরে প্রবেশ করে যৌন নিপীড়ন চালায়।
এ ঘটনায় ঐ স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে গত ১ অক্টোবর সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা সাতকানিয়া থানার এসআই অনুপম দাশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পার্বত্য জেলা খাগড়াছড়ির পান বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেন।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, স্কুল ছাত্রীকে যৌন নিপীড়নের পর থেকে আসামী কামরুল ইসলাম হিরু পলাতক ছিল। পরে ঐ ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।
আজ ভোরে খাগড়াছড়ির পান বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

পূর্ববর্তী নিবন্ধরিমান্ড শেষে কন্সটেবল রুবেল শর্মাকে আদালতে হস্তান্তর
পরবর্তী নিবন্ধকন্সটেবল রুবেল শর্মা ফের কারাগারে