সাতকানিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত

সাতকানিয়া প্রতিনিধি | বুধবার , ২৬ এপ্রিল, ২০২৩ at ৫:৩৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় এক তরুণ নিহত হয়েছে। তার নাম ইমরান হোসেন রকি (২৪)। একই ঘটনায় আরিফুল ইসলাম মুন্না নামের অপর একজন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে সাতকানিয়াবাঁশখালী সড়কের এওচিয়ার ছনখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন রকি সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের মধ্যম চরপাড়ার কামাল হোসেনের পুত্র।

পুলিশ ও এলাকাবাসী জানান, ঘটনার দিন বিকালে ইমরান হোসেন রকি ও আরিফুল ইসলাম মুন্নাসহ ৮৯ জন বন্ধু মিলে ৪টি মোটরসাইকেল নিয়ে বাঁশখালীতে বেড়াতে যাচ্ছিল। তারা সড়কের এওচিয়ার ছনখোলা যাত্রী ছাউনি এলাকায় পৌঁছার পর সামনে অপর একটি মোটরসাইকেল চলে আসলে তাদের মোটরসাইকেলটি হঠাৎ ব্রেক করতে হয়। তখন নিয়ন্ত্রণ হারিয়ে ইমরান হোসেন রকি ও আরিফুল ইসলাম মুন্না মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে সড়কের উপর পড়ে । এতে তারা গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমরান হোসেন রকিকে মৃত ঘোষনা করেন এবং আহত আরিফুল ইসলাম মুন্নাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনায় কবলিত মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিনোদন কেন্দ্রে উপচে পড়া ভিড়
পরবর্তী নিবন্ধলালদীঘি মাঠে চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব আজ