সাতকানিয়ায় দগ্ধ ৪ জনকে ঢাকায় প্রেরণ

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

আজাদী প্রতিবেদন | শনিবার , ১০ জুলাই, ২০২১ at ৬:২৫ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার সকালে ঢাকাস্থ শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। আইসিইউতে থাকা চারজন হলেন সাতকানিয়া পৌরসভার চরপাড়ার সৈয়দ আহমদের মেয়ে ও লোহাগাড়ার কিল্লার আন্দর এলাকার মো. শাহ আলমের স্ত্রী খালেদা বেগম, তাদের ছেলে মো. শাহনেওয়াজ ও আলী আহমদের ছেলে দেলোয়ার হোসেন ও হেলাল উদ্দিন।
এই ব্যাপারে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক এএসআই শীলব্রত বড়ুয়া আজাদীকে জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে সাতকানিয়া থেকে আগুনে দগ্ধ দেলোয়ার হোসেন, খালেদা, শাহনেওয়াজ ও হেলাল নামের চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তারা সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়েছেন। দগ্ধ চারজনের শরীর ৭০ থেকে ৮৫ শতাংশের মত ঝলসে গেছে। অবস্থা খারাপ হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
সাতকানিয়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা হুমায়ুন কবির আজাদীকে জানান, পৌরসভার চরপাড়া এলাকায় সিলিন্ডারের লিকেজ থেকে আগুনের খবর পেয়ে আমাদের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৬ জন আহত হন। তাদের মধ্যে ৪ জনের অবস্থা খুবই খারাপ ছিল।

পূর্ববর্তী নিবন্ধভোজ্যতেলের বাজার ফের বাড়ছে
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় বন্ধ করে দেওয়া হয়েছে সেই পশুর হাট