সাংবাদিকরা বাড়াবাড়ি করছে

দাবি রেলমন্ত্রীর স্ত্রীর ভাগ্নের

| সোমবার , ৯ মে, ২০২২ at ৫:২৭ পূর্বাহ্ণ

বিনা টিকেটে ট্রেনে চাপার পর আবার রেলের টিটিইর বরখাস্তের ঘটনার কারণ হওয়া রেলপথমন্ত্রীর স্ত্রী শাম্মী আক্তার মনির স্বজনরা এখন দুষছেন সাংবাদিকদের। ট্রেন টিকেট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলামের বিরুদ্ধে অভিযোগকারী মনির ভাগ্নে ইমরুল কায়েস প্রান্ত গতকাল এই ঘটনা তদন্তে গঠিত কমিটির সামনে সাক্ষ্য দিতে গিয়ে সাংবাদিকদের ওপর ক্ষোভ ঝাড়েন।

তিনি বলেন, গত কয়েকদিন ধরে সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নে তিনি ও তার পরিবার ‘বিরক্ত ও বিব্রত’। আমরা সামগ্রিক বিষয়টিকে ইতিবাচকভাবেই দেখছিলাম, অথচ সাংবাদিকরা সামান্য একটি বিষয়কে অহেতুক টানা-হেঁচড়া করেছেন। খবর বিডিনিউজের।

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে এই যুবক বলেন, আপনারা এই বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করছেন, যেটা না করলেও পারতেন। আমি যা বলার তদন্ত কমিটিকে বলেছি। আপনাদের সাথে আমার কোনো কথা নেই।

পাবনার ঈশ্বরদীতে পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় কার্যালয়ে তদন্ত কমিটির সামনে বক্তব্য দিতে এসেছিলেন প্রান্ত। টিটিই শফিকুলসহ প্রত্যক্ষ্যদর্শী কয়েকজনও বক্তব্য দেন তদন্ত কমিটির কাছে। আলোচিত এই ঘটনার পর প্রান্তর বাড়ি ঈশ্বরদী পৌরসভার নূর মহল্লায় সংবাদকর্মীরা সংবাদ সংগ্রহে গেলে তাদেরও গালাগালি করেন ওই বাড়ির লোকজন।

বাংলাভিশনের সংবাদকর্মী জিয়াউল হক রিপন বলেন, ওই মহল্লায় পৌঁছানোর পরপরই আমাদের দেখে তেড়ে আসে কয়েকজন যুবকসহ এক নারী। তাদের গালিগালাজের মুখে আমরা বাড়ির লোকজনের কথা না শুনেই ফিরে আসতে বাধ্য হই।

ঈশ্বরদীর ওই বাড়ি প্রান্তের নানা বাড়ি। তার বাবা প্রবাসে থাকেন। মা ইয়াসমিন আক্তার নিপা সন্তানসহ নূর মহল্লায় বাবার বাড়িতে থাকেন। নিপার ফুপাত বোন হচ্ছেন শাম্মী আক্তার মনি, যার সঙ্গে গত বছর রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের বিয়ে হয়।

পূর্ববর্তী নিবন্ধটিটিইর বরখাস্তের আদেশ প্রত্যাহার
পরবর্তী নিবন্ধগোঁয়াছি বাগান টার্গেট রেখেই যাচ্ছে নতুন প্রস্তাবনা