সল্টগোলায় রাসায়নিকের ট্যাংক পড়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

আজাদী অনলাইন | শুক্রবার , ৯ জুন, ২০২৩ at ১:৪৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর সল্টগোলা রেল ক্রসিংয়ে তেলবাহী ওয়াগনের ধাক্কায় হাইড্রোজেন পার অক্সাইডবাহী একটি গাড়ি থেকে ট্যাংক পড়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ জুন) রাত পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনার পর বিমানবন্দর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

নিহত মোটর সাইকেলচালকের নাম মোয়াজ্জেম হোসেন লাবলু (৩৮)। তিনি নগরীর পূর্ব মাদারবাড়ি রাবেয়া ওয়ার্কসপ সংলগ্ন আব্দুল গনি মিস্ত্রী বাড়ির বাসিন্দা।

চট্টগ্রাম বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা বলেন, “বন্দরের ভেতর থেকে তেলবাহী ওয়াগনটি বের হয়। এসময় পতেঙ্গার দিক থেকে আসা হাইড্রোজেন পার অক্সাইডবাহী একটি গাড়ি দ্রুত রেলক্রসিং পার হওয়ার চেষ্টা করে। হাইড্রোজেন পার অক্সাইডবাহী গাড়িটি রেল লাইন অতিক্রমের আগেই ওয়াগনটি চলে এলে গাড়ির পেছনে ধাক্কা লাগে। গাড়ির ট্যাংকটি উল্টে গেলে রাস্তায় থাকা এক মোটরসাইকেল চালক চাপা পড়েন। বন্দরের কর্তৃপক্ষ হাইড্রোজেন পার অক্সাইডের ট্যাংক সরিয়ে মরদেহটি উদ্ধার করে। রেলওয়ে পুলিশ মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।”

রেলওয়ে থানার এসআই মো. আবু জাফর খান বলেন, “স্থানীয়দের কেউ বলছে নিহত যুবক ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। সল্টগোলা ক্রসিংয়ে তিনি ভাড়ার জন্য অপেক্ষা করছিলেন। আবার কেউ বলছে, তিনি মোটরসাইকেল চালিয়ে আসছিলেন।”

ওসি সঞ্জয় বলেন, “দুর্ঘটনার পর থেকে সড়কে যান চলাচল বন্ধ আছে। যানচলাচল সচল করার চেষ্টা চলছে।”

পূর্ববর্তী নিবন্ধশুরু হলো এপিকের গ্রীষ্মকালীন আবাসন মেলা
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা