সর্বত্রই সরকার দক্ষতার যে স্বাক্ষর রাখছে তা অতুলনীয় -তরুণ শিল্পপতি শোভন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২১ at ৫:২৯ পূর্বাহ্ণ

টিকা দিয়ে উচ্ছ্বসিত তরুণ শিল্পপতি, বেইজ টেক্সটাইলের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মনোয়ার শাহাদাত শোভন বলেছেন, সরকারকে একটি বিগ স্যালুট। অনলাইন রেজিস্ট্রেশন থেকে শুরু করে টিকা দেয়া পর্যন্ত সর্বত্রই যেই দক্ষতার স্বাক্ষর সরকার রাখছে তা অতুলনীয়। তিনি বলেন, বিশ্বের অনেক উন্নত দেশেও এমন সিস্টেমিক ওয়েতে টিকার কার্যক্রম পরিচালনা করতে পারছে না। আমাদের আইসিটি মন্ত্রণালয় যেভাবে সবকিছু গুছিয়ে করছে তার তুলনা হয় না। রেজিস্ট্রেশন করছি, টিকা কার্ড মোবাইলে চলে আসছে। ভাবা যায়!
ইঞ্জিনিয়ার মনোয়ার শাহাদাত শোভন বলেন, আমি কোনো রাজনীতি করি না। তবে দেশের মানুষকে বিশ্বের অনেক দেশের আগে সরকার টিকা দেয়ার ব্যবস্থা করেছে। অতি জরুরি মুহূর্তে একেবারে বিনামূল্যে টিকা দেয়ার মাধ্যমে সরকার যেই অনন্য নজির স্থাপন করলো তার জন্য তাদেরকে একটি বিগ স্যালুট প্রদান করতেই হবে।
টিকা দেয়া প্রসঙ্গে তিনি বলেন, এটি কোনো ব্যাপার বলেই মনে হচ্ছে না। কোনো ব্যাথা পাইনি। এখনো কোনো ব্যাথা নেই। টিকা দেয়ার কথাই আমি ভুলে গেছি। টিকা দিয়ে এসে আমি প্রাত্যহিক সব কাজই করছি। বাড়তি কাজও করেছি। বিআরটিএতে গিয়ে রোদে লাইনে দাঁড়িয়ে কাজ সেরেছি। অফিসে মিটিং করেছি। আমার টেঙটাইলের শ্রমিকদের সাথেও কথাবার্তা বলেছি। কিন্তু কোথাও কোনো সমস্যা হচ্ছে না। তিনি সকলকে টিকা দেয়ার আহ্বান জানিয়ে আবারো সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধসবার স্বার্থে টিকা নেয়ার বিকল্প নেই -ডা. এহসান সোবহান চৌধুরী
পরবর্তী নিবন্ধবিনামূল্যে টিকা পাচ্ছি এটা অনেক বড় ব্যাপার -সমাজসেবক ওয়াহিদ হাসান