সরকার কৃষিখাতের উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে

পটিয়ায় বীজ ও সার বিতরণকালে হুইপ সামশুল

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১০ ডিসেম্বর, ২০২০ at ১১:৫২ পূর্বাহ্ণ

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকার। কৃষকদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক কৃষকদের বিনামূল্যে সার ও বীজ ধান বিতরণ করেছেন। সরকারিভাবে আবার কৃষকদের কাছ থেকে অধিক মূল্যে ধান কেনার নির্দেশনা বাস্তবায়ন করছেন। প্রধানমন্ত্রী কৃষক ও কৃষিখাতের উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে।
তিনি গতকাল বুধবার পটিয়া কৃষি সমপ্রসারণ অধিদপ্তর আয়োজিত কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় রবি/২০-২১ মৌসুম কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা কল্পনা রহমানের স্বাগত বক্তব্যের পর অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভা মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, দেবব্রত দাশ দেবু, ডা. তিমির বরণ চৌধুরী, মাজেদা বেগম শিরু, আজিমুল হক, উজ্জ্বল হোসেন, আশিষ কুমার দাশ, উত্তম কুমার মজুমদার, মো. বুলবুল, খায়ের আহমদ প্রমুখ। পরে অতিথিবৃন্দ পটিয়া ও কর্ণফুলী উপজেলার ২ হাজার ১০ জন কৃষকদের মাঝে বিনামূল্য বোরো ধান, গম, ভুট্টা, সরিষা, চীনাবাদাম, মুগ ডাল বীজ বিতরণ করেন।

পূর্ববর্তী নিবন্ধসাত ঘণ্টা বৈঠক করেও চূড়ান্ত হয়নি আ.লীগের কাউন্সিলর প্রার্থী
পরবর্তী নিবন্ধঅংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন কার্যালয় উদ্বোধন