সব ঠিক হয়ে যাবে, আশা ওমর সানী-মৌসুমী পুত্রের

পারিবারিক বিষয়, নাক গলাবে না শিল্পী সমিতি

আজাদী ডেস্ক | বুধবার , ১৫ জুন, ২০২২ at ৮:২৯ পূর্বাহ্ণ

চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে অভিনেতা ওমর সানীর বিতণ্ডা এবং চিত্রনায়িকা মৌসুমীর বিবৃতি নিয়ে তুমুল আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে; তবে সানী-মৌসুমীর বড় ছেলে ফারদিন এহসান স্বাধীন আশা করছেন, পরিস্থিতি ঠিক হয়ে যাবে। স্বাধীন সোমবার রাতে এক ফেসবুক পোস্টে লিখেছেন, দুশ্চিন্তা করতে হবে না, সব ঠিক হয়ে যাবে ইনশাল্লাহ। বিডিনিউজের খবর থেকে জানা যায়, সোমবার জায়েদ খানের পক্ষে মৌসুমীর একটি অডিও বার্তা প্রকাশ্যে আসার পর ফেসবুক লাইভে এসে ওমর সানী বলেছিলেন, বিষয়টি নিয়ে তার ‘অভিভাবক’ ফারদিন কথা বলবেন। এরপরই ফারদিনের এ মন্তব্য আসে ফেসবুকে; ফারদিনের পোস্টটি ফেসবুকে শেয়ারও করেছেন ওমর সানী। এ বিষয়ে ফারদিন সাংবাদিকদের বলেন, ২০২২ সালে এটা হাইলাইটস করার মতো কোনো বিষয় না। তবে সত্যি কথা হল উনি (জায়েদ খান) ডিস্টার্ব করেন। আমি চাইলেও এখন প্রমাণ সবার সামনে হাজির করব না। উনি আমার ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন। এগুলো হয়তো প্রমাণ দিতে পারব না। আমি জানি বিষয়গুলো, পাবলিকলি সব বলবও না। তবে উনাকে নিয়ে চিন্তায় পড়ে যাব এমন না। উনাকে এতো গুরুত্ব দিচ্ছি না। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা। তাই উনাকে নিয়ে ভাবছি না।
এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানী নালিশ জানানোর পর মৌসুমীর বিবৃতি দেখে একে পারিবারিক বিষয় হিসেবে দেখছে শিল্পী সমিতির নেতারা। তাই আপাতত এতে নাক গলাতে চাইছেন না বলে জানিয়েছেন শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক।
স্ত্রী মৌসুমী এই বিতর্কে জায়েদের পক্ষ নিলেও তার প্রতি কোনো ‘অভিযোগ নেই’ জানিয়ে তার প্রতি বাজে মন্তব্য করা থেকে বিরত রাখার অনুরোধ করেছেন ওমর সানী।
শুক্রবার খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানের সঙ্গে ওমর সানীর বিতণ্ডার খবর প্রকাশ পেলে শনিবার তুমুল আলোচনা শুরু হয়। সংবাদমাধ্যমে আসা খবরে বলা হয়, জায়েদ খানকে প্রকাশ্যে চড় মারেন ওমর সানী; ক্ষুদ্ধ হয়ে নিজের কাছে থাকা পিস্তল বের করে হুমকি দেন জায়েদ।
ওমর সানী সাংবাদিকদের বলেছেন, মৌসুমীকে বিরক্ত করায় জায়েদ খানকে তিনি চড় মেরেছেন। তবে জায়েদ বলছেন, তাকে কেউ চড় মারেননি; তিনিও কাউকে পিস্তল দেখাননি। ঘটনার দুদিন পর অডিও বার্তায় নিজের অবস্থান তুলে ধরে মৌসুমী বলেন, জায়েদ খান ‘ভালো ছেলে’; তিনি তাকে ‘অসম্মান করেননি’।
স্বামী ওমর সানীর উদ্দেশে মৌসুমী বলেন, এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি। আমাকে ছোট করার মধ্যে অন্যের আনন্দ কেন? যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না। আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি।
মৌসুমীর অডিও বার্তা প্রকাশ্যে আসার পর ফেসবুক লাইভে এসে ওমর সানী বলেন, জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে যে তিনি অভিযোগ করেছেন, সেই অবস্থানে এখনও অটল আছেন।

পূর্ববর্তী নিবন্ধভবঘুরে সেজে দিনরাত বাসা-বাড়িতে চুরি
পরবর্তী নিবন্ধসেই নূর মোহাম্মদের চট্টগ্রাম আদালতে বদলির আদেশ বাতিল