সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

রাজপথেই সকল ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে

| রবিবার , ৪ সেপ্টেম্বর, ২০২২ at ১০:২৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম বলেছেন, চট্টগ্রামের রাজপথের সর্বত্রই আমরা অবস্থান করব। রাজপথে থেকেই আপনাদের সকল ধরনের নৈরাজ্য সন্ত্রাস, ষড়যন্ত্র প্রতিহিংসা এবং নাশকতা মূলক কর্মকাণ্ডের জবাব দিব। যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় বিএনপি জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস, নাশকতামূলক কর্মকাণ্ডের প্রতিবাদে গতকাল শনিবার চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিমের উদ্যোগে বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে এম আর আজিম এ কথা বলেন।
বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আহ্বায়ক কমিটির সাবেক সদস্য হাবিবুল্লাহ নাহিদ, ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আছিফুর রহমান মুন্না, বেসরকারি কারা পরিদর্শক ফারুকুল ইসলাম অঙ্কুর, কাজী রাজেশ ইমরান, আব্দুল জলিল চৌধুরী বাহাদুর, মীর ইমরুল হাসান চৌধুরী রুবেল, গোলাম ফোরকান, লেলিন পাল, ফজলুল কবির সোহেল, মেজবাহ উদ্দিন আহমেদ মোর্শেদ, মোসলেহ উদ্দিন, কপিল উদ্দিন আহমেদ, রবিউল হোসেন সমুন, আ.স.ম মঈনুল ইসলাম মনি, ওমর কৈয়াম তৈয়ব, অমল কৃষ্ণ নাথ টুটুল, হামিদুর রহমান সাকিব, আলী রেজা পিন্টু, আদনান মাহফুজ সজিব, এরশাদ মনি, সাজ্জাদ হোসেন, ওমর ফারুক হাসান, সাঈদ রহিম, শরীফ হোসাইন, ইঞ্জি: শিবলী সাদেক সোহেল, সোহেল ইমরান, বেলাল হোসেন পাভেল, বখতেয়ার উদ্দিন, বিপ্লব দত্ত, সানি দে প্রমুখ। বিক্ষোভ মিছিলটি লালদীঘির পাড় থেকে শুরু হয়ে কোতোয়ালী মোড়, নিউ মার্কেট মোড় হয়ে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয় সম্মুখে গিয়ে শেষ হয়।

পতেঙ্গা ৪০নং ওয়ার্ড
তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি এবং বিএনপির দেশব্যাপী নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল গতকাল ৪০নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে। সাবেক যুবলীগ নেতা ও ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগের এ ইউনিট শাখার সাধারণ সম্পাদক প্রার্থী নাজিম উদ্দীনের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি খালপাড় সাইলো সড়ক হয়ে স্টিল মিল বাজার কেইপিজেড মোড় প্রদক্ষিণ করেন। পরে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এ ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশে আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দীন বলেন, চট্টগ্রামে কোনো সন্ত্রাসের ঠাই হবেনা। বর্তমানে মানুষ শান্তিতে বসবাস করছে। তিনি বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএবার আইফোন খোয়ালেন জিএম কাদের
পরবর্তী নিবন্ধযতবার আইন ভেঙে অত্যাচার হবে, ততবার মামলা : ফখরুল