শিক্ষা উপমন্ত্রীর কাছে মেইল ল্যাপটপ পেল শিক্ষার্থী

আজাদী প্রতিবেদন | শনিবার , ৬ মার্চ, ২০২১ at ১১:০৫ পূর্বাহ্ণ

পূর্ব কোন পরিচয় ছাড়াই শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী কাছে একটি মেইল পাঠায় নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র মো. হাসান আহমেদ।
পড়ালেখার পাশাপাশি সে অনলাইনে আউট সোর্সিংয়ের কাজ করতে চায়। বাধা হয়ে দাঁড়ায় নিজস্ব কম্পিউটার না থাকায়। তাই তার একান্ত সহযোগিতা প্রয়োজন। এই আশা নিয়ে সহযোগিতা চেয়ে মেইল পাঠায় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেলের কাছে।
মেইল পাওয়ার পর শিক্ষার্থী হাসানের কলেজ আইডিসহ কিছু তথ্য জানতে চেয়ে ফিরতি মেইল পাঠান শিক্ষা উপমন্ত্রী। কয়েকদিন পর গতকাল রাতে ছেলেটির মোবাইলে কল করেন উপমন্ত্রী।
গতকাল শুক্রবার সকালে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিস্টিউটে ছেলেটিকে আসার জন্য বলেন তিনি। বাবাকে সাথে নিয়ে শিক্ষা উপমন্ত্রীর সাথে দেখা করার পর হাসানের হাতে একটি ল্যাপটপ তুলে দেন শিক্ষা উপমন্ত্রী।
এসময় শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণে কাজ করার আহ্বান জানিয়ে হাসানকে উন্নত, সুন্দর ও সুশৃঙ্খল জীবন গঠনের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনাও দেন তিনি।
শিক্ষা উপমন্ত্রীর উপহার পাওয়ার পর মো. হাসান আহমেদ বলেন, অনেক দিন থেকে আউট সোর্সিংয়ের কাজ করে ইনকাম করার স্বপ্ন দেখতাম। কিন্তু একটা কম্পিউটার না থাকায় তা করতে পারিনি। আজ শিক্ষা উপমন্ত্রীর কাছ থেকে ল্যাপটপ উপহার পেয়েছি। এখন আমি ঘরে বসে আয় করতে পারব।

পূর্ববর্তী নিবন্ধপারটেক্স স্টার গ্রুপের নতুন ডিএমডি ফাবিয়ানা আজিজ
পরবর্তী নিবন্ধকসবায় দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত ১০