লোহাগাড়া ও মিরসরাই থেকে সাড়ে ১৮ হাজার ইয়াবাসহ আটক চার

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ৮ অক্টোবর, ২০২০ at ১১:১০ অপরাহ্ণ

জেলার লোহাগাড়া ও মিরসরাই এলাকায় অভিযান চালিয়ে মোট ১৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আটক চারজন হলো কক্সবাজারের টেকনাফ থানাধীন দক্ষিণ হ্নীলা লেদা এলাকার আনিছুর রহমানের ছেলে মো. নুরু (২০) ও মহেশখালী থানাধীন মাতারবাড়ী এলাকার মোস্তাক আহমদের ছেলে মো. কাউছার (২৭), চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন সাতছড়া এলাকার আব্দুল মালেকের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৫), কক্সবাজারের চকরিয়া থানাধীন লক্ষ্যারচর এলাকার খুইল্যা মিয়ার ছেলে মো. শওকত হোসেন (৩০)। বাংলানিউজ
তাদের মধ্যে মো. নুরু ও মো. কাউছারকে লোহাগাড়ার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ, মো. জাহাঙ্গীর আলমকে একই এলাকা থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ লোহাগাড়া থানা পুলিশ আটক করে এবং মো. শওকত হোসেনকে মিরসরাই বড় কমলদহ এলাকা থেকে ৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব-৭ সদস্যরা।
আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) চট্টগ্রাম জেলা পুলিশ ও র‌্যাব-৭ এর পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।
চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, লোহাগাড়ার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান জানান, মিরসরাই বড় কমলদহ এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অফিসে ডেকে গালাগাল-হুমকি দেওয়ার অভিযোগ
পরবর্তী নিবন্ধকরোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ