লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি, ২০২৩ at ৮:২৩ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পুটিবিলায় মো. হারুন অর রশিদ (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গৌড়স্থান উত্তর পাড়ার সোনাছড়ি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হারুন ওই এলাকার আবুল হাসেমের ছেলে ও গৌড়স্থান আখতারুল উলুম দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্র।

 

স্থানীয় ইউপি সদস্য মো. ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার দুপুরে খাল থেকে পানি নিয়ে ক্ষেতে সেচ দেয়ার জন্য বৈদ্যুতিক মোটর স্থাপন করে মাদ্রাসা ছাত্র হারুন। এরপর সে বন্ধুদের সাথে ফুটবল খেলতে যায়। ধারণা করা হচ্ছে, বিকেলে এসে ময়লা আটকে পানির মোটর বন্ধ দেখতে পেয়ে পরিস্কার করতে যান। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে।

সে রাতেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন। পরদিন ভোরে ঘটনাস্থলে গিয়ে হারুনকে মৃত অবস্থায় দেখতে পান তার মা। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। মরদেহের সুরতহাল লিপিবদ্ধ করা হয়। বিদ্যুৎস্পৃষ্টে নিহত মাদ্রাসা ছাত্রের পারিবারের কারো কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়া কলেজে মিছিল-মিটিং নিষিদ্ধ ঘোষণা
পরবর্তী নিবন্ধডবলমুরিংয়ে পোশাক কারখানার মালিকের ওপর হামলা