লোহাগাড়ায় ডিশ ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার

আজাদী প্রতিবেদন | বুধবার , ২১ অক্টোবর, ২০২০ at ৮:১৫ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় মুহাম্মদ রাশেদুল ইসলাম (২৬) নামে এক ডিশ ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার আমিরাবাদ স্কুল রোডের ডিশ লাইন নিয়ন্ত্রণ কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি সেখানকার উকিল পাড়ার আবদুল কাইয়ুমের ছেলে।
নিহতের চাচা কামাল উদ্দিন জানান, গত ১৭ অক্টোবর রাতে খাবার খেয়ে বাড়ি থেকে বের হন রাশেদুল ইসলাম। পরদিন পাসপোর্ট আনার জন্য চট্টগ্রাম শহরে যাওয়ার কথা ছিল তার। ওইদিন রাতে তাকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। পরে সোমবার দিবাগত রাতে তার বাবা ডিশ লাইন নিয়ন্ত্রণ কক্ষে ঢুকে খাটের উপর ছেলের অর্ধগলিত লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দেয়া হয়। নিহতের মাথার পেছনে ও গলায় আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্তের পর গতকাল মঙ্গলবার বিকেলে জানাজার নামাজে শেষে তাকে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ডিশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ এবং এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধএবার আলুর কেজি ৩৫ টাকায় বেঁধে দিল সরকার
পরবর্তী নিবন্ধতিন বিমানবন্দরের উন্নয়নে ৫৬৬ কোটি টাকার প্রকল্প