লেডি গাগার পোশাকটি ছিল বুলেটপ্রুফ!

| শনিবার , ১৩ নভেম্বর, ২০২১ at ৭:৪৬ পূর্বাহ্ণ

চলতি বছরের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের অভিষেক অনুষ্ঠানে পারফর্ম করেন পপশিল্পী লেডি গাগা। সে সময় কথা ওঠে তার লাল-কালো পোশাক নিয়ে। তার পোশাকে হাঙ্গার গেমসের ডিজাইন থাকায় সে সময় সামাজিক মাধ্যমে তুমুল আলোচনা ওঠে। ঘটনার ১০ মাস পর লেডি গাগা এক সাক্ষাৎকারে জানালেন পোশাকের বৈশিষ্ট্যের কথা। তিনি জানিয়েছেন, তার বহুল আলোচিত পোশাকটি ছিল বুলেটপ্রুফ! খবর বাংলানিউজের।
লেডি গাগা বলেন, নিঃসন্দেহে জো বাইডেনের অভিষেক অনুষ্ঠান আমার জীবনের অন্যতম গর্বের মুহূর্ত। অন্য আমেরিকানদের মতো আমিও অনুষ্ঠানে হাজির হতে পেরে ধন্য মনে করেছিলাম। বুলেটপ্রুফ পোশাক পরে গাওয়া অন্য রকম একটা ব্যাপার। লেডি গাগা জন্য বিশেষ এ পোশাকটি তৈরি করেছিল স্কাপারেল্লি ব্র্যান্ড। তবে এই কোম্পানির এক মুখপাত্র বুলেটপ্রুফ পোশাকটি তৈরির দাবি অস্বীকার করেছেন। এক সংবাদমাধ্যম বলেন, পোশাক গুলিপ্রতিরোধী ছিল না, তিনি সম্ভবত পোশাকের নিচে বুলেটপ্রুফ কিছু পরেছিলেন।
লেডি গাগা বরাবরই বিচিত্র ফ্যাশনের জন্য বেশ আলোচিত। পোশাক নিয়ে আলোচনার মধ্যেই গাগা নজর কেড়েছেন ‘হাউস অব গুচি’র প্রিমিয়ারে। মঙ্গলবার রাতে লন্ডনে সিনেমাটির বিশেষ প্রদর্শনীতে তার অভিনয় দেখে মুগ্ধ সমালোচকরা। সিনেমাটি মুক্তি পাবে ২৪ নভেম্বর।

পূর্ববর্তী নিবন্ধমুক্তি পেল আলোচিত ‘রেহানা মরিয়ম নূর’
পরবর্তী নিবন্ধশ্রমিক ভিসায় দুবাই যাবেন নিশো-মেহজাবিন!