লায়ন্স ক্লাব অব চিটাগাংয়ের কম্বল বিতরণ

| শনিবার , ২৮ জানুয়ারি, ২০২৩ at ৮:৫৬ পূর্বাহ্ণ

সৌহার্দ্যপূর্ণ সমপ্রীতির আধার লায়ন্স সার্ভিস কমপ্লেক্স, যেখানে বিগত ৪০ বছর ধরে ঐকান্তিক মমতায় সেবা প্রদানের পাশাপাশি আড্ডা খুনসুটি ও মানুষের প্রতি ভালোবাসার চাষবাস হয়। লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের কম্বল বিতরণ কর্মসূচিতে গতকাল বক্তারা এসব কথা বলেন।

 

লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের সভাপতি লায়ন এম সোহেল খানের সভাপতিত্বে এবং ক্লাব ও কমপ্লেক্সের জয়েন্ট সেক্রেটারি ডিজাইনার লায়ন ইসমাইল চৌধুরী সঞ্চালনায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি ড. এনামুল হক সড়কস্থ লায়ন্স সার্ভিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের প্রাক্তন প্রেসিডেন্ট ও লায়ন্স জেলা ৩১৫বি৪, বাংলাদেশের প্রাক্তন কেবিনেট সেক্রেটারি লায়ন গোপালকৃষ্ণ লালা, সদ্যপ্রাক্তন ক্লাব সভাপতি ও সার্ভিস কমপ্লেক্সের ট্রেজারার লায়ন আবদুর রব শাহীন, ২য় ভাইস প্রেসিডেন্ট লায়ন বাবুল কান্তি লালা, ৩য় ভাইস প্রেসিডেন্ট লায়ন রেবেকা নাসরিন, সেক্রেটারি লায়ন মো. নাজমুল শাকের, টেইল টুইস্টার লায়ন বাসুদেব সিনহা প্রমুখ। লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের আয়োজনে ও লিও ক্লাব অব চিটাগংয়ের সার্বিক ব্যবস্থাপনায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রায় অর্ধশত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন লায়ন ও লিও নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাবেরা জাহেদা ক্বদরুন্নেছা মহিলা মাদ্রাসায় পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধদুই দশক পূর্তি উৎসবে মেয়র অমিতাভ সুশীল সমাজের দর্পণ