লবণ পানিতে পিচ্ছিল সড়কে মোটরবাইক দুর্ঘটনা

আনোয়ারায় কেইপিজেড কর্মীর মৃত্যু

আনোয়ারা প্রতিনিধি | রবিবার , ২৯ জানুয়ারি, ২০২৩ at ৫:৪৭ পূর্বাহ্ণ

আনোয়ারায় একটি মোটর বাইক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি টেক্সির সঙ্গে ধাক্কা খেলে জমির উদ্দীন (২৬) নামের এক যুবক নিহত হন। গত শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার পটিয়াআনোয়ারাবাঁশখালী (পিএবি) সড়কের বরুমছড়া রাস্তার মাথা এলাকায় দুর্ঘটনার শিকার হয়ে শনিবার ভোর ৪টার দিকে চমেক হাসপাতালে তার মৃত্যু হয়। লবণবাহী গাড়ির পানি পড়ে সড়ক পিচ্ছিল হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের। আনোয়ারা থানার ওসি মীর্জা মুহাম্মদ হাসান বাইক দুর্ঘটনায় যুবক নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জমির উদ্দিন উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামের উত্তর পাড়ার বাসিন্দা বহদ্দারহাট বাড়ির জেবুল হোসেনের পুত্র। তিনি আনোয়ারায় অবস্থিত কোরিয়ান ইপিজেডের একটি কারখানায় সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার রাত ৯টার দিকে জমির মোটর বাইক যোগে বাড়ি যাওয়ার পথে বরুমছড়া রাস্তার মাথা এলাকায় লবণ পানিতে পিচ্ছিল হয়ে যাওয়া সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি টেক্সির সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। ঘটনার পর স্থানীয় ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে তার মৃত্যু হয়। স্থানীয়রা রাতের আঁধারে লবণবাহী ট্রাক চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধস্মার্ট বাংলাদেশের জন্য তরুণদের চিন্তায় পরিবর্তন দরকার
পরবর্তী নিবন্ধগম চাষে সময় লাগে কম ধানের চেয়ে লাভও বেশি