রেললাইনে সিএনজি টেক্সি লাফিয়ে বাঁচলেন তিন যাত্রী ও চালক

আজাদী প্রতিবেদন | সোমবার , ২৮ মার্চ, ২০২২ at ৫:৩০ পূর্বাহ্ণ

নগরীর কদমতলী রেলক্রসিং এলাকায় চট্টগ্রাম স্টেশনমুখী ট্রেনের ইঞ্জিনের সাথে যাত্রীবাহী সিএনজি টেক্সির সংঘর্ষের ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে গেছেন তিন যাত্রী ও চালক। গতকাল রোববার দুপুরে চট্টগ্রাম রেল স্টেশনের অদূরে কদমতলী রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর খবর পেয়ে ছুটে যায় রেলওয়ে পুলিশের একটি দল। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সিএনজি টেক্সি নিয়ে পালিয়ে যায় চালক।
রেলওয়ে সূত্র জানায়, দুপুর ২ টার দিকে ৭০৩ মহানগর গোধুলী ট্রেনের ইঞ্জিন পাহাড়তলী কারখানা থেকে নেওয়া হচ্ছিল চট্টগ্রাম রেল স্টেশনের দিকে। কিন্তু ইঞ্জিনটি কদমতলী রেলক্রসিংয়ে পৌঁছলে ব্যারিয়ার ডিঙিয়ে উল্টো পথে রেললাইনে ঢুকে পড়ে একটি সিএনজি টেক্সি। পরে সেটি রেললাইনে আটকে যায়। অন্যদিকে ট্রেনের ইঞ্জিন আসতে দেখে দ্রুত টেক্সি থেকে লাফিয়ে নেমে যায় চালক ও তিন যাত্রী। পরে ট্রেনের ইঞ্জিনের সাথে ঘষা লেগে কাত হয়ে যায় সেটি। কিন্তু ইঞ্জিন রেলক্রসিং অতিক্রম করা মাত্রই যাত্রীদের রেখে টেক্সি নিয়ে পালিয়ে যায় চালক।
এ ব্যাপারে চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজীম উদ্দিন বলেন, তেমন কোন দুর্ঘটনা ঘটেনি। একটি পাওয়ার কারের সাথে সামান্য ধাক্কা লেগেছিল। কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এরপর সিএনজিটি চলে যায়।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে মামলার বাদীকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২
পরবর্তী নিবন্ধসার্টিফিকেট শুধু স্বীকৃতি, পাশাপাশি কাজের দক্ষতা অর্জন করতে হবে