রিমান্ড শেষে সাহেদ কারাগারে

প্রতারণা মামলা

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৫ অক্টোবর, ২০২০ at ৪:৫৫ পূর্বাহ্ণ

নগরীতে প্রতারণা মামলায় চারদিনের রিমান্ড শেষে ফের কারাগারে পাঠানো হয়েছে করোনো টেস্টের ভুয়া রিপোর্ট বিক্রির মাধ্যমে সারাদেশে আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম সাহেদকে। রিমান্ড শেষে গতকাল বিকালে ৩য় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে সাহেদকে হাজির করা হলে বিচারক তাকে কারাগার পাঠানোর নির্দেশ দেন বলে জানান ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ। ওসি বলেন, রিমান্ডে আসামি সাহেদকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য ও তদন্ত অনুযায়ী তার বিরুদ্ধে চার্জ গঠনের প্রস্তুতি চলছে।
জানা গেছে, ঢাকা শহরে সিএনজি চলাচলের ভুয়া রুট পারমিট ও আনুষাঙ্গিক কাগজপত্র সৃজনের নামে চট্টগ্রামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের কাছ থেকে ৯১ লক্ষ টাকা আত্মসাতের ঘটনায় ডবলমুরিং থানায় তার বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করা হয়। গত ১৩ সেপ্টেম্বর মো. সাইফুদ্দিন নামে ওই ব্যবসা প্রতিষ্ঠানটির পক্ষে করা মামলায় সাহেদ করিমের পাশাপাশি মো. শহীদুল্লাহ নামে আরও একজনকে আসামি করা হয়েছে।
গত ১১ অক্টোবর আদালত ওই প্রতারণার সাহেদকে শ্যোন অ্যারেস্ট দেখানোর পাশাপাশি তাকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওইদিন রিমান্ড শুনানিতে আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে নিজের দোষ প্রাথমিকভাবে স্বীকার করে নেন প্রতারক সাহেদ। এর আগের দিন (১০ অক্টোবর) ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কড়া নিরাপত্তায় সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনির্দেশনা মানছেন না আলু বিক্রেতারা
পরবর্তী নিবন্ধ১৩ দিনে ৯৯৪ জন শনাক্ত