রিডার্স স্কুল অ্যান্ড কলেজে সাংস্কৃতিক অনুষ্ঠান

| শনিবার , ১২ নভেম্বর, ২০২২ at ৯:০১ পূর্বাহ্ণ

নগরীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রিডার্স স্কুল এন্ড কলেজ কাতালগঞ্জ ক্যাম্পাসের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ গত বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়।
পরিচালনা পর্ষদের সভাপতি মঈনুদ্দীন কাদের লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এশিয়ান ওমেন ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক ড. সেরীন শাহজাহান নাওমি। উদ্বোধক ছিলেন সাংবাদিক আলমগীর সবুজ। বিশেষ অতিথি ছিলেন প্রফেসর এ এইচ চৌধুরী, চবির প্রাণ রসায়ন বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. চৌধুরী মুনিরুল হাসান, বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম বিভাগীয় সভাপতি লায়ন সেতারা গাফ্‌ফার, অধ্যক্ষ মো. নজরুল ইসলাম খান, লায়ন মো. শফিকুর রহমান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মোস্তফা রেজাউল মুনির। তাহমিনা আক্তারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক খোরশেদুল আলম শামীম, অ্যাডভোকেট আবু সাঈদ, শিক্ষাবিদ মর্জিনা আক্তার, হাবিবুল মোস্তফা, সাইফুল ইসলাম ফাহমিদা খানম প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ড. সেরীন শাহজাহান নাওমি বলেন, আগামী প্রজন্মকে জীবন গঠন ও স্বপ্ন পূরণের জন্য শিক্ষার শুরু থেকে পরিবেশ সৃষ্টি করতে হবে। তাদেরকে সফলতার গতিপথে তুলে দিতে পারলে সুন্দর জীবন ও সমৃদ্ধ আগামী নিশ্চিত করা যাবে। বক্তারা বলেন, শিক্ষার্থীদের জ্ঞানার্জনের পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড অপরিহার্য বিষয় ও সুস্থ জীবনের জন্য সংস্কৃতি চর্চা অপরিহার্য। শিক্ষার্থীদের সুস্থ সমাজ বিনির্মাণে কাজ করতে সাংস্কৃতিক কর্মকাণ্ডের সম্পৃক্ততা বাড়ানো প্রয়োজন। তারা প্রতিষ্ঠানের এ ধরনের কার্যক্রমের প্রশংসা করেন। বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া শিক্ষার্থীদের মধ্যে আমন্ত্রিত অতিথিরা পুরস্কার বিতরণ করেন। শিক্ষার্থীদের পরিবেশনায় ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহয়রানিমুক্ত ভূমিসেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি
পরবর্তী নিবন্ধডেঙ্গু প্রতিরোধে বাড়াতে হবে জনসচেতনতা