রাসূল (দ.) প্রেমিকরা কখনো পথভ্রষ্ট হয় না

শোহাদায়ে কারবালা মাহফিলে বক্তারা

| বৃহস্পতিবার , ৪ আগস্ট, ২০২২ at ৬:৪৭ পূর্বাহ্ণ

নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম কলেজ রোড সংলগ্ন এইচ এম ভবন চত্বরে শোহাদায়ে কারবালা মাহফিল গতকাল বুধবার অনুষ্ঠিত হয়। আহলে বায়তে রাসূল (দ.) স্মরণে ও মহররমের গুরুত্ব এবং তাৎপর্য নিয়ে চসিকের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ও আলহাজ্ব হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় দশদিনব্যাপী ধারাবাহিকভাবে প্রতিদিন বাদ মাগরিব আহলে বায়তের উপর আলোচনা ম্মৃতিচারণ, খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে সভাপতিত্ব করেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম।

প্রধান আলোচক ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আল্লামা মুফতি মুহাম্মদ আব্দুল ওয়াজেদ (ম জি আ)। আলোচক ছিলেন, মোস্তফা হাকিম বাগানবাড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবু তাহের, সিটি গেট নুরাণী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জিয়াউল হক প্রমুখ।

মাহফিলে বক্তারা বলেন, ইসলাম ও আহলে বায়তকে নিয়ে রয়েছে নানা ঘটনা-ইতিহাস এই মাসে। তাই মহান রবকে ভালোবাসতে হলে প্রথমে ভালোবাসতে হবে আহলে বায়তকে। রাসুল প্রেমিকরা কখনো পথভ্রষ্ট হয় না। মহান সৃষ্টিকর্তা তাঁদেরকে সরল সঠিক পথ দেখান। রাসুলের দেখানো পথ আমাদের জন্য অনুসরণীয়। যারা রাসুলকে ভালোবাসবে তাঁদের জন্য রয়েছে মহান আল্লাহর পক্ষ থেকে নানা পুরস্কার। ইহকালে শান্তি ও পরকালে নাজাত। মাহফিল সঞ্চালনা করেন, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা সৈয়দ ইউনুছ রজবী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধছয় দিনের ব্যবধানে ফের বাড়লো স্বর্ণের দাম
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের নতুন পুলিশ সুপার শফিউল্লাহ