রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ

| সোমবার , ২৬ জুলাই, ২০২১ at ১০:৪৪ পূর্বাহ্ণ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে দেখা করে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল মোহাম্মদ আবু আশরাফ এবং বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নান।
তিন বাহিনীর প্রধান গতকাল রোববার সন্ধ্যায় বঙ্গভবনে আলাদা আলাদাভাবে গিয়ে সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক আবদুল হামিদের সঙ্গে দেখা করেন বলে জানিয়েছেন রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন। তিনি বলেন, ‘তিন বাহিনীর প্রধান রাষ্ট্রপতির সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় রাষ্ট্রপতি সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবারের সদস্যদের ঈদের শুভেচ্ছা জানান।’ তিন বাহিনীর প্রধান করোনাভাইরাস মহামারী মোকাবেলা এবং নিজ নিজ বাহিনীর উন্নয়নে গৃহীত নানা পদক্ষেপও রাষ্ট্রপতির কাছে তুলে ধরেন। রাষ্ট্রপতি মহামারী মোকাবেলায় সশস্ত্র বাহিনীর প্রতিটি সদস্যসহ সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, ‘করোনাভাইরাসে কারণে গোটা বিশ্ব আজ বিপর্যস্ত। বাংলাদেশেও করোনাভাইরাসের প্রভাব দিন দিন প্রকট হচ্ছে।’
রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধলকডাউনেও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কি.মি যানজট
পরবর্তী নিবন্ধঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নির্মিত হবে আন্ডারপাস-ইউলুপ