রাজকুমার : নাম নিয়ে নায়িকার ক্ষোভ!

| মঙ্গলবার , ২৩ এপ্রিল, ২০২৪ at ১০:৫৮ পূর্বাহ্ণ

গেলো মার্চের শেষ ভাগে উন্মুক্ত করা হয় ‘রাজকুমার’ সিনেমার প্রথম পোস্টার। যেখানে কেবল শাকিব খানের উপস্থিতি ছিল। মোটা হরফে নায়ক, পরিচালক, প্রযোজকের নামও উল্লেখ করা হয় তাতে। কিন্তু ঠাঁই হয়নি নায়িকার ছবি কিংবা নামের! দর্শক আঁচ করেছিলেন হয়তো পরবর্তী পোস্টারে নায়কনায়িকাকে একসঙ্গে পাওয়া যাবে। না, দ্বিতীয় পোস্টারেও তেমনটা ঘটেনি। এরপর প্রচারণার খাতিরে সোশ্যাল মিডিয়ায় যেসব কার্ড প্রকাশ করা হয়েছে, সেগুলোর অধিকাংশেই নেই নায়িকা কোর্টনি কফির নাম। এ নিয়ে মার্কিন তরুণীর মনে আক্ষেপ ছিল।

বিভিন্ন প্রেক্ষাগৃহে, পথের ধারেও ছবিটির পোস্টার সাঁটানো হয়েছে। কিন্তু বরাবরের মতো শাকিবের একার ছবি, একার নাম! বিষয়টি নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোর্টনি কফি বলেছেন, যুক্তরাষ্ট্রে এমন কোনও দর্শক আছেন, যিনি প্রেক্ষাগৃহে ‘রাজকুমার’র পোস্টারে আমার নাম দেখেছেন?

এই পর্যন্ত আমি যত পোস্টার দেখেছি, কোথাও আমার নাম নেই। কেউ যদি একটি পোস্টারও দেখেন, দয়া করে আমাকে পাঠাবেন। নিজের দেশে আমি সেটার সঙ্গে দাঁড়িয়ে একটি ছবি তুলতে চাই।

কফির পোস্টে কয়েকজন দর্শক বাংলাদেশের প্রেক্ষাগৃহে থাকা কিছু পোস্টারের ছবি দিয়েছেন, যেখানে তার নামটিও উল্লেখ আছে। তবে সেই নাম পোস্টারের একেবারে নিচে, ছোট অক্ষরে।

পূর্ববর্তী নিবন্ধভরতনাট্যম ও সৃজনশীল নৃত্য কর্মশালা
পরবর্তী নিবন্ধপ্রীতমের সঙ্গে সাম্মাম জুনাইদের গান ‘রাত কাটে নির্ঘুম’