রাঙামাটি দক্ষিণ কালিন্দীপুর-হ্যাচারী সংযোগ সেতু উদ্বোধন

রাঙামাটি প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৩ এপ্রিল, ২০২৩ at ১০:৫১ পূর্বাহ্ণ

অবশেষে রাঙামাটি শহরের দক্ষিণ কালিন্দীপুরহ্যাচারী সংযোগ সেতু উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ফিতা কেটে সেতুটি উদ্বোধন করেন দীপংকর তালুকদার এমপি।

এ সময় এমপি বলেন, রাঙামাটিতে আরও এ ধরণের সংযোগ সেতু তৈরি করা হবে। সহজ যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলা আওয়ামী লীগের অন্যতম লক্ষ্য। রাঙামাটিতে দিনদিন পরিবহনের সংখ্যা বাড়ছে। যানজট সৃষ্টি হচ্ছে। তাই সড়কের সংখ্যা বাড়াতে আমরা কাজ করছি। রাঙামাটি শহরটাকে সচল রাখার জন্য আরো রাস্তা নির্মাণ করা প্রয়োজন। সাধারণ মানুষ ও ট্রাফিকের কথা চিন্তা করে সেই লক্ষ্যে পরকিল্পনা হাতে নেয়া হচ্ছে।

পার্বত্য জেলা পরিষদ সূত্রে জানা যায়, জেলা পরিষদের অর্থায়নে ২০১৭ সালে কালিন্দীপুরহ্যাচারীসুখী নীলগঞ্জ সংযোগ সেতুর কাজ শুরু করা হয়। ২২০ মিটার দৈর্ঘ্য বা ৭২৮ ফুট, .৫০মিটার প্রস্থের এই সেতু তৈরিতে ব্যয় করা হয়েছে ১২ কোটি ৬২ লাখ টাকা। সেতুটি নির্মাণের ফলে শহরের ভেদভেদীরাঙাপানিআসামবস্তী এলাকার মানুষ দ্রুত সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছাতে পারবে।এ সময় আরও উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, মুখ্য নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া।

পূর্ববর্তী নিবন্ধইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধআরএমজি শিল্পের বৃহত্তর স্বার্থে শ্রমিক উদ্যোক্তাদের একসঙ্গে কাজের আহ্বান