আরএমজি শিল্পের বৃহত্তর স্বার্থে শ্রমিক উদ্যোক্তাদের একসঙ্গে কাজের আহ্বান

| বৃহস্পতিবার , ১৩ এপ্রিল, ২০২৩ at ১০:৫২ পূর্বাহ্ণ

বিজিএমইএ ফোরাম পর্ষদের সভাপতি ও বিজিএমইর সাবেক প্রথম সহসভাপতি মোহাম্মদ আবদুস সালাম বলেছেন, ফোরাম সত্য, সততা ও সেবার পক্ষের দল। ফোরামের নেতারা নিজের জন্য কিছু করে না, শিল্পের দীর্ঘমেয়াদি সুফলের জন্য কাজ করে। বর্তমান পরিস্থিতিতে আমাদের একসঙ্গে থাকতে হবে। সদস্যদের সেবা করার মাধ্যমে তৈরি পোশাক শিল্পকে শক্তিশালী খাত হিসেবে গড়ে তোলাই হবে আমাদের মূল কাজ।

গত ১০ এপ্রিল ঢাকার আর্মি গলফ ক্লাব গলফ গার্ডেনে ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিজিএমইএ ফোরামের প্যানেল লিডার ফয়সাল সামাদ বলেন, আমরা বিজিএমইতে যাই শিল্পের স্বার্থ রক্ষার্থে। আমাদের কাজ করতে হবে। আপনারা সদস্যরা সিদ্ধান্ত নেবেন কে কাজ করতে পারবে, কে দায়িত্ব নিতে পারে, কে কাজ এগিয়ে নিতে পারে। বিজিএমইএতে আমরা যারা দায়িত্বে থাকি আমাদেরকে ট্রেডের স্বার্থে সচেতন হতে হবে।

সাধারণ সম্পাদক আসিফ ইব্রাহিমের সঞ্চালনায় ইফতার পার্টিতে অংশ নেন বিজিএমইএর সাবেক সভাপতি আনিসুর রহমান সিনহা, আনোয়ারুল আলম চৌধুরী, . রুবানা হক, ফোরামের প্রতিষ্ঠাতা এএসএম কাসেম, হাফিজ মজুমদার এমপিসহ ৬ শতাধিক বিজিএমইএ সদস্য। এছাড়া চট্টগ্রাম থেকেও বেশ কয়েকজন ফোরাম নেতা ও সদস্য মাহফিলে অংশ নেন। মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ড. রশিদ আহমদ হোসাইনী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটি দক্ষিণ কালিন্দীপুর-হ্যাচারী সংযোগ সেতু উদ্বোধন
পরবর্তী নিবন্ধদ্বারে দ্বারে ঘুরেছি, কেউ পাত্তা দেয়নি : মনির খান