রাঙামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত ২

রাঙামাটি প্রতিনিধি | শনিবার , ১৮ মার্চ, ২০২৩ at ৫:৩৬ পূর্বাহ্ণ

রাঙামাটি শহরে পর্যটকবাহী বাস উল্টে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শহরের মানিকছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকালে চট্টগ্রামের ভাটিয়ারী থেকে ভ্রমণের উদ্দেশ্যে একটি পর্যটকবাহী বাস রাঙামাটি আসে। ভ্রমণ শেষে ১৫ জন যাত্রী নিয়ে রাঙ্গামাটি থেকে ফেরার সময় শহরের মানিকছড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে বাস চাপা পড়ে দুইজনের মৃত্যু হয় এবং তিনজন গুরুতর আহত হন। আহতরা হলেন নুরুল ইসলাম (৪২), জামাল উদ্দিন (৬০) ও আরমান খান (৫৬)। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি। বাসে থাকা সকল যাত্রী ভাটিয়ারীর বাসিন্দা এবং একটি বেসরকারি ফ্যাক্টরিতে চাকুরি করেন বলে জানা গেছে।

এদিকে সেনাবাহিনী, পুলিশ এবং রেড ক্রিসেন্টের সদস্যরা আহত এবং নিহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় প্রায় দুঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুইজনের এখানো পরিচয় পাওয়া যায়নি। তাদের মরদেহ রাঙামাটি সদর হাসপাতালের মর্গে রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদক্ষিণ আফ্রিকা থেকে এলো দুটি সিংহ ও আটটি ওয়াইল্ড বিস্ট
পরবর্তী নিবন্ধবান্দরবানে অস্ত্রের মুখে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাসহ তিনজনকে অপহরণ