রাঙামাটিতে ছাত্রলীগ নেতাসহ প্রাণ গেল তিনজনের

পৃথক সড়ক দুর্ঘটনা

রাঙামাটি প্রতিনিধি | বুধবার , ৪ নভেম্বর, ২০২০ at ৫:০৩ পূর্বাহ্ণ

রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়াও দুর্ঘটনায় আরো দুজন আহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার কুতুকছড়ি এলাকায় সিএনজি অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে দুর্ঘটনার শিকার হন দুই মোটর সাইকেল আরোহী। তারা সাজেক থেকে রাঙামাটিতে ফিরছিলেন। গুরুতর আহত অবস্থায় দুই আরোহীকে রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার মো. রুবেলকে (২৮) মৃত ঘোষণা করেন।
নিহত রুবেল বাঘাইছড়ির সাজেক থানা ছাত্রলীগ সভাপতি। আহত অপরজনের নাম মাহিম চৌধুরী। তিনি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
অপরদিকে রাঙামাটি শহরের গর্জনতলী এলাকায় রাত ৮টার দিকে পিকআপ-মোটর সাইকেল সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়। নিহতরা হলেন মোশারফ হোসেন (৩০) ও এলভিন খীসা (২৭)। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। তার পরিচয় জানা যায়নি।
স্থানীয়রা জানান, একটি মোটর সাইকেলযোগে তিনজন আরোহী শহরের বনরূপা এলাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে পেছনে থাকা একটি পিকআপ সজোরে ধাক্কা দেয় মোটর সাইকেলটিকে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন এবং এলভিন খীসা মারা যান।
রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে রাখা হয়েছে। ঘাতক পিকআপ নিয়ে চালক পালিয়ে গেছে। তাকে ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধছয় কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা
পরবর্তী নিবন্ধভোট শেষ, অপেক্ষা ফলের