রাউজান পাহাড়তলী হবে আধুনিক উপশহর : ফজলে করিম এমপি

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:২৬ পূর্বাহ্ণ

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, দক্ষিণ রাউজানের পাহাড়তলী হবে এ অঞ্চলের আধুনিক উপশহর। তিনি গত ২৬ ফেব্রুয়ারি পাহাড়তলী ইউনিয়ন পরিষদ চত্তরে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই অভিমত ব্যক্ত করেন। স্থানীয় জনসাধারণের উদেশ্যে তিনি বলেন সরকার সুশিক্ষিত ও দক্ষ নাগরিক গড়ে তুলতে শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছেন, কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষিখাতে ভর্তূকি দিচ্ছেন। পাশাপাশি আমরা ব্যক্তিগত ভাবে রাউজানের কৃষকদের বিনামূল্যে সার ও উন্নতমানের বীজ দিয়েছি।

এখন আমার লক্ষ্য প্রধানমন্ত্রীর ভিশন ‘গ্রাম হবে শহর ’ এর বাস্তবতা দেশের মধ্যে সবার আগে ফুটিয়ে তোলা। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামরুল ইসলাম বাহাদুর, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া, কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী।

উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নঈম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোস্ত মোহাম্মদ খান, নুরুন নবী, দেবমিত্র বড়ুয়া মাইকেল, অধ্যক্ষ সরোয়ার কামাল, সুমন দে, আজম রাশেদ, মো. কাশেম, বিশ্বজিৎ দে, তপন কৃষ্ণ ঘোষ, হাজী আমির হোসেন, মো. হানিফ, সৈয়দ মাহফুজুল হক, ইসমাঈল হায়দার প্রমুখ। সমাবেশ থেকে এলাকার দুস্থ পরিবারের মাঝে এক হাজার উন্নতমানের মশারি বিতরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধডায়বেটিস সচেতনতা দিবসে ডায়বেটিক রোগীর সচেতনতা
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে জ্বালানি কাঠবোঝাই গাড়ি জব্দ