রাউজানে ১১৪ গ্রাম পুলিশকে বাই-সাইকেল প্রদান

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ১৫ অক্টোবর, ২০২১ at ৫:৫৯ পূর্বাহ্ণ

রাউজানের ১১৪ জন গ্রাম পুলিশকে একটি করে বাই-সাইকেল প্রদান করেছেন স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব সাইকেল হস্তান্তর করেন। উপজেলা অডিটরিয়মে এ উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। অনুষ্ঠানে প্রধান অতিথি ১৭ জন ক্যান্সার আক্রান্ত রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক, কৃষকদের মাঝে সার-বীজ, পোকা প্রতিরোধক উপকরণ, প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও বৌদ্ধ বিহারে চাল বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ১৪ ইউনিয়নের চেয়ারম্যান, পৌর কাউন্সিলরবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ।
আনোয়ারা: আনোয়ারা উপজেলার ১১টি ইউনিয়নের ৯৯ জন গ্রাম পুলিশ (দফাদার ও মহল্লাদার) পেল পোশাক ও বাইসাইকেল। গতকাল বুধবার উপজেলা পরিষদের (এলজিএসপি) প্রকল্পের আওতায় আনোয়ারা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ সব বিতরণ করেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব চন্দন কুমার দে।
উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে এতে অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) তানভির হাসান চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, চেয়ারম্যানদের মাঝে মো. শাহাদাত হোসেন চৌধুরী, এম এ কাইয়ুম শাহ, ইয়াসিন হিরো ও অসীম কুমার দেব। উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, উপজেলার প্রত্যন্ত গ্রামীণ এলাকায় আইনশৃঙ্খলার উন্নয়নে নজরদারি বাড়ানোর লক্ষ্যে উপজেলা পরিষদের উদ্যোগে (এলজিএসপি) প্রকল্পের আওতায় ১১ ইউনিয়নের ৯৯ জন গ্রাম পুলিশের মাঝে প্রতিজনকে ১টি করে বাইসাইকেল ও পোশাক প্রদান করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ২ যুগ পর মঞ্চে আফজাল হোসেন
পরবর্তী নিবন্ধজন্মগত প্রতিভায় বিশ্বাসী ছিলেন না মুর্তজা বশীর