রাউজানে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে গেল সিএনজি টেক্সি

চালকসহ আহত ৬

রাউজান প্রতিনিধি | বুধবার , ২০ মার্চ, ২০২৪ at ৫:১৫ পূর্বাহ্ণ

রাউজানরাঙামাটি সড়কে সূর্যসেন চত্ত্বর এলাকায় একটি যাত্রিবাহী সিএনজি টেক্সি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে চালকসহ ৬ যাত্রী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে এই ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্রুতগতির যাত্রিবাহী টেক্সিটি গহিরা থেকে মুন্সিরঘাটার দিকে আসার পথে এই ঘটনা ঘটে। রাস্তা পার হতে যাওয়া এক পথচারীকে পাশ কাটতে গিয়ে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে। এতে চালক মো. ইমনসহ আহত হন মোহাম্মদ জালাল, কমল, সুমন, হোসেন, আবদুল হামিদ ও হান্নান। চালক ইমন চিকদাইর ইউনিয়নের মো. জসিমের ছেলে। অন্যরা চট্টগ্রামের বাইর থেকে আসা শ্রমজীবী মানুষ বলে জানা যায়।

রাউজান হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম বলেছেন, গাছের সঙ্গে সিএনজি টেঙির ধাক্কায় চালকসহ ৬ জন আহত হয়েছেন। দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। চার জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানোর পর সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় বেপরোয়া গাড়ি চালানোর দায়ে চালক ইমনের বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় চার দোকানিকে জরিমানা
পরবর্তী নিবন্ধমুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার অসমাপ্ত লড়াইয়ে নেতৃত্ব দিতে হবে শিক্ষার্থীদের : মেয়র