রাউজানে অনাথ আশ্রমে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর, ২০২২ at ৫:২৮ পূর্বাহ্ণ

রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের হোয়ারাপাড়া বৌদ্ধ অনাথালয়ে এনুছাই মারমা (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টায় এনুছাইর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পূর্বগুজরা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বাবুল আজাদ বলেন, অনাথালয়ের ৯ম পৃষ্ঠার ৩য় কলাম
আবসিক ভবনের ৪র্থ তলার ছাদে পরিত্যাক্ত একটি কক্ষের পাখার রডের সাথে ওড়না গলায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহত ছাত্রী খাগড়াছড়ি জেলার গ্যাংদিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের পশিম তাইতং পাড়ার হুলাচুইসিং মারমার মেয়ে ও অগ্রসার অনাথালয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
অনাথ আশ্রমের পরিচালক সুমিতানন্দ থের বলেন, ওই ছাত্রী আগে রাঙ্গামাটির একটি আশ্রমে ছিলেন, কয়েক মাস আগে সে এই আশ্রমে এসে নবম শ্রেণিতে ভর্তি হয়ে অন্যান্যদের সাথে অনাথ আশ্রমে থাকছে। পরিচালক জানান, তিনি ঘটনার ৭ দিন আগে থেকে ছুটিতে ছিলেন। বুধবার এসে এই ঘটনা শুনেছেন আশ্রমের থাকা ছাত্রীদের কাছ থেকে। ঘটনা শুনে স্থানীয় জনপ্রতিনিধিদের জানিয়ে পুলিশে খবর দেন তিনি।
গতকাল বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারি পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম, পূর্ব গুজরা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন, পশ্চিম গুজরা ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন আরিফ। পুলিশ সুপার বলেছেন ময়নাতদন্তের পর ঘটনা জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় ক্যাম্প প্রহরীকে কুপিয়ে হত্যা, গুলিতে আহত ৩
পরবর্তী নিবন্ধযুদ্ধে জড়াব না, তবে সামর্থ্যে ঘাটতি নেই : স্বরাষ্ট্রমন্ত্রী