রাউজানের ছিটিয়াপাড়ায় দুর্বৃত্তের তাণ্ডব, ভাঙল সেতুর নামফলক

রাউজান প্রতিনিধি | সোমবার , ২৯ আগস্ট, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

রাউজানের পৌরসভার ৬ নং ওয়ার্ডের সুলতানপুর ছিটিয়াপাড়ায় দুর্বৃত্তরা রাতের আঁধারে একটি মন্দিরের তোরণ ও এলাকার একটি সেতুতে সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নামে দেয়া একটি নামফলকের ক্ষতি সাধন করেছে। গত শনিবার দিবাগত রাতে ওই পাড়ায় তারা আরো কিছু অপকর্ম করেছে বলে স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেছেন।
সরেজমিন স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, রাতের কোনো এক সময় এ সব ঘটনা ঘটিয়ে যায় দুর্বৃত্তরা। একটি গোষ্ঠী শান্ত রাউজানকে অশান্ত করতে এ সব করেছে বলে ধারণা করছেন স্থানীয়রা।
দেখা যায়, ছিটিয়াপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক শচিন্দ্র দাশ গুপ্ত সড়কের সেতুতে নাম ফলকটি ছিল স্থানীয় সংসদ সদস্যের নামে। এটি ভাঙচুর সহ সেতুর সাথে থাকা রক্ষাকালী মন্দিরের তোরণের উপরের অংশের কিছু কারু কাজের ক্ষতিসাধন করেছে দুর্বৃত্তরা। স্থানীয় কৃষক কামিনী মজুমদারের শুকনা খড়ের গাদায় আগুন দিয়েছে। এ ছাড়া পাড়ার ফোরক আহম্মদ চৌধুরীর বাড়িতে একটি ঘরের উঠানে রাখা মোহাম্মদ দুলাল নামে এক ব্যক্তির সিএনজি অটোরিকশার কাঁচ ভেঙে দিয়েছে। সড়কের পাশে থাকা দুটি গভীর নলকূপের উপরের অংশ ভেঙে দিয়েছে। সকালে স্থানীয় কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্তকে সাথে নিয়ে পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম, ওসি আবদুল্লাহ আল হারুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কাউন্সিলর এডভোকেট সমীর দাশগুপ্ত বলেন, শান্ত রাউজানকে অশান্ত করার চেষ্টায় কোনো একটি গোষ্ঠী এ কাজ করতে পারে। ঘটনাটি তদন্ত করে দোষীদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধরেলের বিপুল ভূমি উদ্ধার ১২৩ ঘর ও দোকান উচ্ছেদ
পরবর্তী নিবন্ধছুরিকাঘাতে একজনের মৃত্যু আহত ৩