রাইজিং পলি আকবরিয়া ক্রিকেট লীগের ফাইনাল খেলা ও গুণীজন সংবর্ধনা

আজাদী অনলাইন | সোমবার , ২২ ফেব্রুয়ারি, ২০২১ at ৭:১১ অপরাহ্ণ

রাইজিং পলি আকবরিয়া ক্রিকেট লীগ ২০২১ এর ফাইনাল খেলা গতকাল ২১ ফেব্রুয়ারি আকবরিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় আকবরিয়া সুপারস্টারকে ৫ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আকবরিয়া এএভেঞ্জারস।

খেলায় ৪২ রানে ৩ উইকেট এবং অপরাজিত ১৫ বলে ৩৩ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ হন এএভেঞ্জারের সাজিদ হোসেন, লীগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় এএভেঞ্জারের দলীয় অধিনায়ক মুনতাসীর ঈশান।

ফাইনাল খেলা উপলক্ষে দক্ষিণ মাদার্শা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও এলাকার কৃতী সন্তানদের সংবর্ধনার আয়োজন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এস কে নুর হোসেন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা দিদারুল আলম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আইয়ুব।

এছাড়াও প্রয়াত মুক্তিযোদ্ধাদের মরনোত্তর সংবর্ধনা দেওয়া হয়। রাজনৈতিক, সমাজিক, ব্যবসা ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এলাকার গুণীজনদের সংবর্ধিত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আকবরিয়া স্কুল অ্যান্ড কলেজ সাবেক সহকারী প্রধান শিক্ষক মাস্টার সিরাজুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষের বোর্ড সদস্য জসিম উদ্দিন শাহ্, হাটহাজারী উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সরোয়ার চৌধুরী, ব্যবসায়ী আবু নাসের, সাবেক ছাত্রনেতা নাজিমুদ্দিন মিয়াজি, সমাজসেবক এস এম সবুর, এস আলম গ্রুপের লিগ্যাল অ্যাডভাইজর এডভোকেট মোহাম্মদ শফি, সাবেক ছাত্রনেতা নাজিমুদ্দিন, মোহাম্মদ রাশেদ।

রাইজিং পলি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জমির উদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সমাজসেবক মজ্জল আহমদ, মোহাম্মদ আলী জিন্নাহ্ কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রাশেদ খান মেনন, হারুন মিয়াজি, আলী আক্কাস শাহ্, মোহাম্মদ রাশেদ, মহিউদ্দিন চৌধুরীর সুমন, আব্দুল আজিজ, আরিফ, মোহাম্মদ সেলিম, রাইসুল ইসলাম রাসেল, মনসুর, হাবিব,আব্দুল আল মামুন, এনামুল হক মনি, একরামুল হক অভি, ইরফারুল হক ইমন, খসরু প্রমুখ, বিশেষ আকর্ষণ ছিল র্যাফল ড্র।

পূর্ববর্তী নিবন্ধমাতৃভাষা দিবসে চকবাজার থানা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি
পরবর্তী নিবন্ধদূর্বার তারুণ্যের ছিন্নমূল মানুষের জন্য গরম খাবারের আয়োজন