যুবলীগের বলিষ্ঠ নেতৃত্ব শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে

দক্ষিণ জেলা যুবলীগ নেতৃবৃন্দের সাথে ভূমিমন্ত্রী জাবেদ

পটিয়া প্রতিনিধি | সোমবার , ২১ নভেম্বর, ২০২২ at ১০:৪৮ পূর্বাহ্ণ

ভূমিন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, দলের দুঃসময়ে যারা মাঠে ময়দানে ছিলেন তাঁদের কাঁধেই দেয়া হয়েছে দক্ষিণ জেলা যুবলীগের নেতৃত্বের ভার। পরীক্ষিত নেতৃত্বের মাধ্যমে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ একটি শক্তিশালী সুসংগঠিত সংগঠনে পরিণত হবে। আমি আশা করছি যুবলীগের বলিষ্ঠ নেতৃত্ব জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে এবং আগামী নির্বাচনে নৌকার বিজয়ে ভূমিকা রাখবে।

ভূমিমন্ত্রী জাবেদ গতকাল রবিবার সন্ধ্যায় নগরীর সার্সন রোড়স্থ বাসভবনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা যুবলীগের নবগঠিত কমিটির সভাপতি দিদারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম জহুরের সঞ্চালনায় মত বিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি মো. তৌহিদুল আলম, মো. সাইফুল ইসলাম, মো. আকতার হোসাইন, নাছির উদ্দিন, এড. শাহাদাত কবির বাহাদুর, মো. মাইনুদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক শফিউল আজম, সাংগঠনিক সম্পাদক মো. আবিদ হোসেন, মো. মুরিদুল আলম মুরাদ, মো. বেলাল হোসেন মিঠু, প্রচার সম্পাদক সাইফুল হাসান টিটু, দপ্তর সম্পাদক রাজু দাশ হিরো, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. ওসমান গনি রাসেল, তথ্য ও গবেষণা মাহবুবুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল হক মার্শাল, অর্থ সম্পাদক মো. হাবিবুল হক চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, সহ সম্পাদক কুতুব উদ্দিন শাহ ইমন, আরমান হেলালী, কর্ণফুলী উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার চেয়ারম্যান প্রমুখ। সভাশেষে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি যুবলীগ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে, আনোয়ারা উপজেলাস্থ হাইলধর গ্রামে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম জহুরের নেতৃত্বে নেতৃবৃন্দ জেয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা আজ
পরবর্তী নিবন্ধশিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ : আপিল বিভাগ