যারা ১/১১ এর রঙিন খোয়াব দেখছেন তাদের সেই স্বপ্ন কখনই পূরণ হবে না

আলোচনা সভায় মেয়র রেজাউল করিম

| রবিবার , ১৭ জুলাই, ২০২২ at ১১:০৯ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারান্তরীণ দিবস উপলক্ষে চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরীর উদ্যোগে মেয়রের বাসভবন প্রাঙ্গণে গতকাল শনিবার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক মেয়র এম. রেজাউল করিম চৌধুরী।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউন্সিলর আশরাফুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেন, বাংলাদেশে আর কোন অগণতান্ত্রিক শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া হবেনা। অনেক কাঠ খড় পুড়িয়ে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ গণতন্ত্র ও উন্নয়নের ধারায় এসেছে।

উন্নয়ন অগ্রযাত্রাকে থামিয়ে দিতে দেশী-বিদেশী উপর্যুপরি নীল নকশা সাজিয়ে মাঠ গরম করতে চাইছে। বাংলার মানুষকে সাথে নিয়ে এদেরকে বারবার প্রতিহত করা হয়েছে, প্রতিহত করা হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে আছে, অদম্য গতিতে এগিয়ে যাবে। গণতন্ত্র ও উন্নয়নের অগ্রযাত্রাকে আর রোধ করা যাবেনা। যারা বাংলাদেশে এখনও ১/১১ এর রঙিন খোয়াব দেখছেন তাদের সেই স্বপ্ন কখনই পূরণ হবে না। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইদ্রিস, প্রচার সম্পাদক কফিল উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবেতাগী চম্পাতলীতে আহরণ পাঠক সভা
পরবর্তী নিবন্ধএসএসসি শুরু ১৫ সেপ্টেম্বর, এইচএসসি নভেম্বরে